1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামুনুল ইস্যু মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামুনুল ইস্যু মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

শাহ জালাল,সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৩৪৯ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামুনুল ইস্যুকে কেন্দ্র করে হেফাজতের সহিংসতায় ভাংচুর অগ্নিসংযােগের ঘটনায় মামলার আসামী উপজেলার শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সােমবার ( ১৯ ই এপ্রিল ) সকাল সাড়ে ১১ টায় শম্ভুপুরা ইউপি কার্যালয়ের পার্শ্ববর্তী এলাকা থেকে তাকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করে।

সােনারগাঁ থানার সেকেন্ড অফিসার ইয়ায়ুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান , নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল – খ ) শেখ বিল্লাল হােসেনের নেতৃত্বে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাথরুমে লুকালে সেখান থেকেই হেফাজতের সহিংসতার মামলার আসামী সােনারগাঁ উপজেলার জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রবকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এসময় পুলিশি অভিযানে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল – খ ) শেখ বিল্লাল হােসেনের সাথে উপস্থিত ছিলেন, সােনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, সেকেন্ড অফিসার ইয়াউর রহমান সহ সােনারগাঁ থানা পুলিশের একটি টিম।

উল্লেখ্য, গত ৩ রা এপ্রিল নারায়ণগঞ্জের সােনারগাঁয়ে রয়েল রিসাের্টপ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক তার কথিত দ্বিতীয় স্ত্রীসহ আবরুদ্ধ হয় । এ ঘটনায় তার অনরসারীরা রয়েল রিসাের্ট , উপজেলা আওয়ামীলীগ অফিস ও যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুর সাংবাদিকের উপর হামলা ও মহাসড়কে অগ্নিসংযােগ করে নাশকতা চলায়। পরবর্তীতে এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২ টি ও ক্ষতিগ্রস্তরা বাদি হয়ে ৫ টি মামলা দায়ের করেন । মামলা ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮০০ জনকে আসামী করা হয় । এ পর্যন্ত ৭ মামলায় পুলিশ ৬৪ জনকে গ্রেফতার করেছেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম