1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৫৩ বার

বাগেরহাটে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১ হাজার ১৭২ জনে। আক্রান্তদের মধ্যে বর্তমানে ৪ জন সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিজ বাড়ীতে আইসোলেশনে আছেন ৬৪ জন। আর চিকিৎসা শেষে করোনামুক্ত হয়ে বাড়ী ফিরেছেন ১ হাজার ৭৪ জন। জেলায় সরকারী হিসেবে জনপ্রতিনিধি, চিকিৎসক, আইনজীবী, সরকারি কর্মচারি, সাংষ্কৃতিক কর্মী ও শিক্ষকসহ মোট ২৯ জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২২ জন। এরমধ্যে করোনার হটস্পট ফকিরহাট উপজেলায় ১১ জন, বাগেরহাট পৌর এলাকার ৫ জন, মোরেলগঞ্জ উপজেলায় ৫ জন ও মোংলা উপজেলায় ১ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম