1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউনে প্রথম দিনে রাজধানীতে যানজট - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

লকডাউনে প্রথম দিনে রাজধানীতে যানজট

নিজস্ব প্রতিবেদকঃ মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৫৭ বার

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকাল ৬টা থেকে সারাদেশে শুরু হয়েছে সাতদিনের লকডাউন। চলবে ১১ এপ্রিল পর্যন্ত। এই সময়ে, জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হওয়া যাবে না। বন্ধ থাকবে, বাস-ট্রেন-অভ্যন্তরীণ রুটে বিমান চলাচল ও লঞ্চ সার্ভিস।

তবে চালু রয়েছে জরুরি পণ্য পরিবহন ও সেবার সাথে সংশ্লিষ্ট কার্যক্রম। যদিও বিধিনিষেধের মাঝেও অনেকটা স্বাভাবিক চলাচল লক্ষ্য করা গেছে দেশজুড়ে।

রাজধানীসহ বিভিন্ন বিভাগে স্বাস্থ্যবিধির বিষয়েও দেখা গেছে উদাসীনতা। কোথাও কোথাও দেখা মিলেছে গণপরিবহনও। প্রশাসনের নজরদারি এখন পর্যন্ত ততটা চোখে পড়েনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম