1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটের কেন্দ্রীয় জামেমসজিদের ওযুখানার উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

লালমনিরহাটের কেন্দ্রীয় জামেমসজিদের ওযুখানার উদ্বোধন

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১০৭ বার

সোমবার বিকেল ৬টার দিকে লালমনিরহাটের কেন্দ্রীয় জামেমসজিদের ওযুখানার শুভ উদ্বোধন করা হয়েছে।
মসজিদের সভাপতি ও লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর এবং মসজিদের খতিব আলহাজ্জ মাওলানা মোঃ আতিকুর রহমান এর শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্হিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম, মসজিদ কমিটির সাধারন সম্পাদক মোঃ ছগির মিয়া, সদস্য মোঃ লাবলু সরকার মোঃজাহাঙ্গীরশাহ ও মোঃ জাহিদসহ বিডিআর গেট ব্যবসায়ী নেতৃবৃন্দ। সামাজিক দুরত্ববজায় রেখে শুভ উদ্বোধন করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম