1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

লালমনিরহাটে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১১০ বার

বিজিবি কর্তৃক লালমনিরহাটে জনকন্ঠ ও বাসসের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম শাহিন কে দড়ি দিয়ে বেধে নির্যাতন ও ফেনসিডিল দিয়ে গ্রেফতারের প্রতিবাদে শনিবার সকালে জেলার মিশন মোড়ে ঘন্টাব্যাপী এক মৌন মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। জেলায় কর্মরত সাংবাদিকদের উদ্যেগে অনুষ্ঠিত এ মানববন্ধনে সিনিয়র সাংবাদিক আব্দুর রব সুজন, আবু হাসনাত রানা, আহমেদুর রহমান মুকুল, জাহিদ হোসেন ও এস দিলীপ রায় সহ লালমনিরহাট জেলায় কর্মরত সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

এ সময় অবিলম্বে দায়ী জেলা সদরের কুলাঘাট বিশেষ বিজিবি ক্যাম্পের কমান্ডার আনোয়ার হোসেন এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান সাংবাদিকরা।
উল্লেখ যে শুক্রবার রাতে সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহিন কে কুলাঘাট বিজিবি ক্যাম্পের সদস্যরা সন্দেহবশত আটক করে। এ সময় তারা এক বোতল ফেনসিডিল দিয়ে হাতে ও কোমরে রশি বেধে বেধড়ক মারপিট করে লালমনিরহাট সদর থানায় প্রেরণ করে এবং একটি মামলা দায়ের করে। এদিকে এ ঘটনায় জেলা জুড়ে সাংবাদিক ও সুশীল সমাজের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে। সকলেই অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম