1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় মোজাম্মেল হক চৌধুরীর উদ্দ্যেগে ১০০০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

সাতকানিয়ায় মোজাম্মেল হক চৌধুরীর উদ্দ্যেগে ১০০০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

মো. ইকবাল হোসেন:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৯১ বার

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আমিলাইষ ইউনিয়নে অসহায় এবং দরিদ্রের মাঝে পবিত্র রামাদান উপলক্ষে ১০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরী।

লকডাউনের প্রথমদিন বুধবার থেকেই এলাকার অসহায়দের মাঝে তিনি নিজ উদ্দ্যেগে এই ইফতার সামগ্রী বিতরণ করেন। এরমধ্যে ছিল ছোলা, চিনি, তেল, পিয়াজঁসহ বিভিন্ন খাদ্যদ্রব্য।

মোজাম্মেল হক চৌধুরী বলেন, বৈশ্বিক করোনায় গতবছরের ন্যায় এবছরও এলাকার অসহায় এবং গরিবদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। এবং আগামীতে আরও সাহায্য করে যাব ইনশাল্লাহ্। তিনি আরও বলেন, প্রত্যেক বিত্তবানদের উচিত এলাকার দুঃস্থ এবং অসহায়দের সাহায্যে এগিয়ে আসা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম