1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ডে সাধারণের মাঝে এমপি'র ইফতার ও সেহেরি সামগ্রী বিতরন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন

সীতাকুণ্ডে সাধারণের মাঝে এমপি’র ইফতার ও সেহেরি সামগ্রী বিতরন

অশোক দাশ(সীতাকুণ্ড) চট্টগ্রাম প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৬৪ বার

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্থানীয় এমপি আলহাজ্ব দিদারুল আলমের পারিবারিক প্রতিষ্ঠান আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সীতাকুণ্ড পৌরসভা ও মুরাদপুর ইউনিয়নের ৬ শতাধিক সাধারন জনগনের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরন করা হয়।

রবিবার ১১ এপ্রিল পৌর চত্বরে উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি।
সীতাকুণ্ড পৌরমেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমের সভাপতিত্বে আয়োজিত উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য গোলাম রব্বানী,উপজেলা আওয়ামী লীগ নেতা মাইমুন উদ্দিন মামুন, রতন মিত্র, মেজবা উদ্দিন চৌধুরী, কাউন্সিলর জুলফিকার আলি শামিম, হারাধন চৌধুরী বাবু, মফিজুর রহমান,আনোয়ার হোসেন ভূঁইয়া,দিদারুল আলম এ্যাপোলো, আনোয়ারা বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, সাধারন সম্পাদক এস এম রিয়াদ জিলানী সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম