1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে লকডাউনের শর্তভঙ্গ ও স্বাস্থ্যবিধি না মানায় ১৬ জনকে জরিমানা। - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু

গুইমারাতে লকডাউনের শর্তভঙ্গ ও স্বাস্থ্যবিধি না মানায় ১৬ জনকে জরিমানা।

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৮৪ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা সদরের বাজার এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ ব্যাক্তি ও ৪ টি খাবারের দোকানীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
৬ এপ্রিল মঙ্গলবার গুইমারা বাজারে সকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অফিসার তুষার আহমেদ। এ সময় মাস্ক না পড়ে স্বাস্থ্যবিধি অমান্য করায় ও লকডাউনের শর্তভঙ্গ করায় ১৮৬০ সালের ১৮০ ধারায় ১২ জনকে ১২০০ টাকা ও ৪ টি খাবারের দোকানকে ৮০০ টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনার বিষয়ে জানতে চাইলে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ বলেন করোনার ২য় ঢেউ ঠেকাতে ও মহামারী থেকে জনগনকে সচেতন করা এবং লকডাউনের শর্ত পালনে ধারাবাহিকভাবে ভ্রাম্যমান আদালতের অভিযান চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম