বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

অনৈতিক কার্যকলাপের দায়ে পারকী সৈকত সী-ভিউ হোটেল থেকে ৬ জোঁড়া তরুণ-তরুণী আটক

আনোয়ারা সংবাদদাতা :
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকত এলাকায় সী_ভিউ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৬ জোঁড়া তরুণ-তরুণীকে আটক করেছে কর্ণফূলী থানা পুলিশ।
১৮ই মে, ২০২১ (মঙ্গলবার) বিকাল ৩টায় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দুলাল মাহমুদ এ অভিযান পরিচালনা করেন। এ সময় আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা করার দায়ে হোটেলটি সিলগালা করা হয়েছে বলে পুলিশ ।
কর্ণফুলী থানা সূত্রে জানা যায়,
পারকি বিচে অবস্থিত সী-ভিউ আবাসিক হোটেলটিতে দিনের বেলা সৈকতে বেড়াতে আসার নামে স্কুল-কলেজের শিক্ষার্থী ও তরুণ-তরুণীরা বিশ্রামের নামে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে বলে স্থানীয়ভাবে অভিযোগ পাওয়ার পর, মঙ্গলবার দুপুরে হোটেলটিতে অভিযান পরিচালনা করে ১২ তরুণ-তরুণীকে আটক করা হয়।

আটককৃতরা হলো, আনোয়ারা উপজেলার,
বরুমচড়া এলাকার, নাজমুল ইসলাম+সোনিয়া আক্তার,মালঘর এলাকার, আরিফুল ইসলাম+সাকি আক্তার,গুন্দীপপাড়া এলাকার, আজিজ+রোশনি আক্তার,বটতলী এলাকার, শাকিল+তানিয়া আক্তার,চন্দনাইশের বরকল এলাকার,মিজানুর রহমান+সুনিয়া আক্তার ও বাঁশখালী উপজেলার,রবিউল আলম+নাদিয়া আক্তার।জিজ্ঞাসাবাদে জানা যায়,
এরা পারকিতে বেড়াতে এসে, স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে বিশ্রামের জন্য কয়েক ঘণ্টার ভাড়া নিয়ে অবস্থান করে।
জানা যায়,পারকি সী-ভিউ আবাসিক হোটেলটি ২ বছর আগে উদ্বোধনের পর থেকে বিভিন্ন সময় পুলিশ ও আনোয়ারা উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে, অসামাজিক কর্মকাণ্ডের দায়ে একাধিকবার জরিমানা ও সিলাগালা করেছিল।
পরবর্তীতে,মুচলেকা দিয়ে তারা আবার হোটেলটি চালু করে। হোটেলটির মালিকানাও কয়েকবার পরিবর্তন হয়েছে। আনোয়ারা উপজেলার জয়নাব আলী নামের ব্যক্তি এই আবাসিক হোটেলটির মালিক।চট্টগ্রামের মোঃ ফারুক, কুমিল্লার মোঃ জাফর ও গোপালগঞ্জের মোঃ শাকিল এই ৩ জন যৌথভাবে জয়নাব আলী থেকে মাসিক ভাড়ায় হোটেলটি পরিচালনা করে আসছিল । তাদের মধ্যে ফারুক বর্তমানে জেলে রয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com