1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
অনৈতিক কার্যকলাপের দায়ে পারকী সৈকত সী-ভিউ হোটেল থেকে ৬ জোঁড়া তরুণ-তরুণী আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

অনৈতিক কার্যকলাপের দায়ে পারকী সৈকত সী-ভিউ হোটেল থেকে ৬ জোঁড়া তরুণ-তরুণী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৭১ বার

আনোয়ারা সংবাদদাতা :
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকত এলাকায় সী_ভিউ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৬ জোঁড়া তরুণ-তরুণীকে আটক করেছে কর্ণফূলী থানা পুলিশ।
১৮ই মে, ২০২১ (মঙ্গলবার) বিকাল ৩টায় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দুলাল মাহমুদ এ অভিযান পরিচালনা করেন। এ সময় আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা করার দায়ে হোটেলটি সিলগালা করা হয়েছে বলে পুলিশ ।
কর্ণফুলী থানা সূত্রে জানা যায়,
পারকি বিচে অবস্থিত সী-ভিউ আবাসিক হোটেলটিতে দিনের বেলা সৈকতে বেড়াতে আসার নামে স্কুল-কলেজের শিক্ষার্থী ও তরুণ-তরুণীরা বিশ্রামের নামে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে বলে স্থানীয়ভাবে অভিযোগ পাওয়ার পর, মঙ্গলবার দুপুরে হোটেলটিতে অভিযান পরিচালনা করে ১২ তরুণ-তরুণীকে আটক করা হয়।

আটককৃতরা হলো, আনোয়ারা উপজেলার,
বরুমচড়া এলাকার, নাজমুল ইসলাম+সোনিয়া আক্তার,মালঘর এলাকার, আরিফুল ইসলাম+সাকি আক্তার,গুন্দীপপাড়া এলাকার, আজিজ+রোশনি আক্তার,বটতলী এলাকার, শাকিল+তানিয়া আক্তার,চন্দনাইশের বরকল এলাকার,মিজানুর রহমান+সুনিয়া আক্তার ও বাঁশখালী উপজেলার,রবিউল আলম+নাদিয়া আক্তার।জিজ্ঞাসাবাদে জানা যায়,
এরা পারকিতে বেড়াতে এসে, স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে বিশ্রামের জন্য কয়েক ঘণ্টার ভাড়া নিয়ে অবস্থান করে।
জানা যায়,পারকি সী-ভিউ আবাসিক হোটেলটি ২ বছর আগে উদ্বোধনের পর থেকে বিভিন্ন সময় পুলিশ ও আনোয়ারা উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে, অসামাজিক কর্মকাণ্ডের দায়ে একাধিকবার জরিমানা ও সিলাগালা করেছিল।
পরবর্তীতে,মুচলেকা দিয়ে তারা আবার হোটেলটি চালু করে। হোটেলটির মালিকানাও কয়েকবার পরিবর্তন হয়েছে। আনোয়ারা উপজেলার জয়নাব আলী নামের ব্যক্তি এই আবাসিক হোটেলটির মালিক।চট্টগ্রামের মোঃ ফারুক, কুমিল্লার মোঃ জাফর ও গোপালগঞ্জের মোঃ শাকিল এই ৩ জন যৌথভাবে জয়নাব আলী থেকে মাসিক ভাড়ায় হোটেলটি পরিচালনা করে আসছিল । তাদের মধ্যে ফারুক বর্তমানে জেলে রয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম