1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
ডায়াবেটিক সমিতির নির্বাচন-অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বদ্ধপরিকর জেলা প্রশাসন নরসিংদী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

ডায়াবেটিক সমিতির নির্বাচন-অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বদ্ধপরিকর জেলা প্রশাসন নরসিংদী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১০৯ বার

সফিকুল ইসলাম রিপন, নরসিংদী :
নরসিংদী ডায়াবেটিক সমিতির নির্বাচন: ২০২১-২০২৩ উপলক্ষে আজ নরসিংদী জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এবং সম্মানিত সভাপতি নরসিংদী ডায়াবেটিক সমিতি সৈয়দা ফারহানা কাউনাইন এর সদয় নির্দেশনা অনুসারে নরসিংদী ডায়াবেটিক হাসপাতালের সম্মেলন কক্ষে আগামী ২৯ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা করা হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি মোঃ শাহ আলম মিয়া
নির্বাচন কমিশন এবং নির্বাচন ও আপীল বোর্ড এ মতবিনিময় সভার আয়োজন করেন। সভায় অনুষ্ঠিতব্য নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য প্রার্থীসহ সকলের সহযোগিতা কামনা করা হয়। একই সাথে নির্বাচন কমিশনও অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচনের জন্য গৃহীত পদক্ষেপগুলো তুলে ধরেন। স্বাস্থ্যবিধি মেনে উক্ত নির্বাচন আগামী ২৯ মে তারিখ অনুষ্ঠিত হবে। ডায়াবেটিক সমিতির মোট ভোটার ২২৯ জন এবং ২৪ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করবে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় প্রতি ৩বছর পরপর নির্বাচন অনুষ্ঠিত হয় ।
উক্ত মতবিনিময় সভায় নির্বাচন কমিশনের সম্মানিত চেয়ারম্যান বাবু অহিভূষণ চক্রবর্তী , হারুনুর রশিদ হারুন, কাজিম উদ্দিন, আমিনুল হক বাচ্চু, মলয় বর্মন, নুরুল আমিন , পায়েল, ডাঃ সফিকুল ইসলাম স্বপন, সহ অন্যান্য সদস্যবৃন্দ এবং প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম