সোমবার, ২১ Jun ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জুলাই থেকে মুক্তিযোদ্ধাদের সম্মানী ২০ হাজার টাকা মৌলভীবাজার জেলা সদর উপজেলা ১২ নং গিয়াসনগর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ গৌছুল হোসেন জনপ্রিয়তায় এগিয়ে। ভোলায় প্রধানমন্ত্রীর ঘর পেলেন ৩৭১ ভূমিহীন পরিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৬০০ পিচ ইয়াবা সহ আটক ২ নজরপুর ইউনিয়নে জনমত জরিপে এগিয়ে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার একাধিক হত্যা মামলার আসামী সোমেদ আলী গ্রেপ্তার করেছে র‌্যাব ১১ নরসিংদী মডেল থানার অভিযানে শীর্ষ সন্ত্রাসী সুজন সাহা আটক আক্রান্তের নয়া রেকর্ড আনােয়ারায় ২৫ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রী’র ঘর উপহার

তিতাসের মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন আঃ হালিম

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

কুমিল্লা তিতাস উপজেলার ঐত্যিহবাহি শিক্ষা প্রতিষ্ঠান মজিদপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির অনুমোদন দিয়েছে কুমিল্লার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃপক্ষ। ( মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভনিং বডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা, ২০০৯এর ৩৯(১) ধারা অনুসারে ২.৩৭.১০.০০০০.২১২.২২.৩৭.২১.১১৩৭ স্মারকে ,জেলা শিক্ষা কর্মকর্তা কর্তৃক মনোনীত এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কর্তৃক মনোনীত, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল হালিম মিন্টুকে সভাপতি, পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.রেজাউল হককে সদস্য সচিব, মোসাঃ জোবায়দা আক্তারকে শিক্ষক প্রতিনিধি ও রনজিৎ দেবনাথকে অভিভাবক প্রতিনিধি করে আগামী ৬ মাসের জন্য ৩০/৫/২০২১ ইং তারিখে কমিটি অনুমোদন করেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক।

নবনির্বাচিত সভাপতি আব্দুল হালিম মিন্টুর নেতৃত্বে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের লেখাপড়ার মানোন্নয়ন ও এই বিদ্যাপীঠের সার্বিক উন্নয়ন তরান্বিত হবে বলে বিদ্যালয়ের অভিভাবকগণ দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন। অভিভাবক ও বিভিন্ন পেশাজীবী লোকজন জানায়, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবী আব্দুল হালিম মিন্টু সমাজ সেবায় একজন নিবেদিত প্রাণকর্মী,অত্যন্ত সজ্জল ব্যক্তি। তিনি মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব গ্রহন করায় এলাকাবাসী আনন্দিত হয়েছেন।

এদিকে নব নির্বাচিত সভাপতি আব্দুল হালিম মিন্টু বলেন, আমি আল্লাহর কাছে হাজারও কোটি শুকরিয়া জানাই এবং শিক্ষার মানোন্নয়ন ও বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ এলাকাবাসীর আন্তরিক সহযোগিতা ও গঠনমূলক পরামর্শ কামনা করি।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com