বুধবার, ১৬ Jun ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

তিতাসে ৭৫০পিস ইয়াবাসহ নারী আটক

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

কুমিল্লার তিতাস উপজেলায় ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সলিমা বেগম নামে এক নারীকে আটক করেছে তিতাস থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টায় উপজেলার গৌরীপুর-হোমনা সড়ক সংলগ্ন মাতৃছায়া স্কুলের সামনে থেকে এসআই সমুন ও আব্দুল করিম সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে আটক করে।

তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার গৌরীপুর-হোমনা সড়ক সংলগ্ন মাতৃছায়া স্কুলের সামনে থেকে অভিযান চালিয়ে কক্সবাজার টেকনাফ এলাকার মাদক ব্যবসায়ী টেকনাফ পৌরসভার দক্ষিন জালিয়া পাড়া গ্রামের মৃত হাজী আবুল কালামের মেয়ে সলিমা বেগমকে ৭৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এ ঘটনায় সলিমা বেগমের বিরুদ্ধে তিতাস থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। এছাড়াও আসামীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন আছে বলেও জানায় যায়।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com