1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি অর্ধশতাধিক দোকান লুটপাট ও অগ্নিসংযোগ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি অর্ধশতাধিক দোকান লুটপাট ও অগ্নিসংযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২১২ বার

আরিফুর রহমান দিলু দক্ষিণ আফ্রিকা থেকে :
দক্ষিণ আফ্রিকার ব্লুমফন্টেইনে এলাকায় সিকিউরিটির গুলিতে পনের বছর এক কৃষ্ণাঙ্গ যুবক নিহত হওয়ার জের ধরে বাংলাদেশী সহ ভিনদেশি নাগরিকদের প্রায় অর্ধশতাধিক দোকান পাটে হামলা লুটপাট ও অগ্নিসংযোগ চালিয়েছে স্হানীয় কৃষ্ণাঙ্গ কালো সন্ত্রাসীরা
গতকাল সোমবার গভীররাতে ব্লুমফন্টেইনের খালিসা, পাম্পিং, রকল্যান্ড, নামিবিয়া এলাকায় শতাধিক দোকানে সশস্ত্র হামলা করে ভাঙচুর এবং লুটপাট করেছে কৃষ্ণাঙ্গরা।এই সময় শতশত বাংলাদেশী প্রবাসী নিজেদের দোকান ছেড়ে রাতের আধারে পালিয়ে স্হানীয় পুলিশ স্টেশনে আশ্রয় নিয়ে জীবন রক্ষা করেছে।এই রিপোর্ট লেখা পর্ষন্ত হামলা ভাঙচুর ও লুটপাট অব্যহত রয়েছে।
উল্লেখ্য,গতকাল সোমবার ব্লুমফন্টেইনের চেক আউট এলাকায় মাংগুয়ান কমিউনিটি কনসার্ন নামে একটি সংগঠন নিজেদের দাবি দাওয়া নিয়ে স্হানীয় সরকারের বিরুদ্ধে আন্দোলনের ডাক দেয়।এই সময় মিছিল থেকে বিদেশিদের দোকানে হামলা করার চেষ্টা করা হলে দোকানে কর্মরত সিকিউরিটি গুলি বর্ষন করে।এই সময় গুলিতে একজন কৃষ্ণাঙ্গ যুবক নিহত হয়।
কৃষ্ণাঙ্গ যুবক নিহত হওয়ার পর কৃষ্ণাঙ্গরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে রাতের আধারে লুটপাট করে নেয় বিদেশীদের শতাধিক দোকান।জানা যায়,কৃষ্ণাঙ্গদের লুটপাটের শিকার অধিকাংশ দোকান বাংলাদেশী মালিকানাধীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম