বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

মানবিক পুলিশ শওকত হোসাইন স্যার এর উদ্যোগে সন্দ্বীপ প্রতিবন্ধী মানুষের মাঝে ১০টি হুইলচেয়ার ও নগদ অর্থ বিতরণ সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশে মানবিক যোদ্ধাদের মধ্যে শওকত হোসাইন স্যার একজন অতি পরিচিত ব্যাক্তি। তার লক্ষ উদ্দেশ্য হলো প্রতিবন্ধী মানুষের পাশে দাঁড়ানো, অসহায় মানুষের মাঝে ফ্রি চিকিৎসার ব্যবস্থা করে দেওয়া, রাস্তায় পরে থাকা মানসিক প্রতিবন্ধী মানুষের মাঝে খাওবার বিতরন ও চিকিৎসা প্রদান।

তার প্রক্ষিতে সন্দ্বীপ উপজেলা প্রতিবন্ধী মানুষ থেকে তার চোখ এড়িয়ে যাইনি। প্রথমবারের মত সন্দ্বীপে প্রতিবন্ধী মানুষের মাঝে ১০টি হুইলচেয়ার ও নগদ অর্থ বিতরন এর উদ্যোগ নেন।
এই উদ্যোগ এর পরিপ্রেক্ষিতে অনুষ্ঠানটি সম্পন্ন করার উদ্যোগ নিয়েছ সন্দ্বীপ এর একটি মানবিক, অরাজনৈতিক সামাজিক সংগঠন “দ্বীপের মায়াবী স্বপ্ন সংগঠন” ।
অনুষ্ঠান সকাল ১১টা কেরামতিয় ফাজিল মাদ্রাসা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে কেরামতিয়া মাদ্রাসার অধ্যাপক মোঃ রহিম উল্যা এর সভাপতিত্বে এবং প্রধান অতিথি শওকত ভাই ও বিশেষ অতিথি উক্ত সংগঠনের অর্থ-সম্পাদক মোহাম্মদ রিদওয়ান এবং অন্যান্য সম্মানিত ব্যাক্তিবর্গ উপস্থিতে অনুষ্ঠান শুরু হয় ও উক্ত সংগঠনের পক্ষ থেকে শওকত স্যারকে একটি সম্মননা ক্রেস্ট প্রধান করা হয়।
এরপর দুপুর ১২টায় মঞ্চায়ন অনুষ্ঠান সমাপ্তির পরে হুইলচেয়ার ও নগদ অর্থ বিতরণ এর কার্যক্রম শুরু করা হয়।

সন্দ্বীপ বিভিন্ন জায়গায় থেকে ১০জন প্রতিবন্ধী মানুষকে হুইলচেয়ার প্রধান ও প্রতিজনকে ১০০০টাকা করে ১০,০০০টাকা প্রধান করেন।
এছাড়াও উপস্থিত একজন বোনের টিউমার এর চিকিৎসার জন্য নগদ ১০,০০০টাকা এবং একজন গরীব বোনের বিবাহ অনুষ্ঠানের জন্য তার পরিবারকে ১০,০০০টাকা প্রধান করেন।
পরিশেষে সৈকত হোসাইন স্যার সন্দ্বীপ বাসীর উদ্দেশ্য কথা দিয়েছেন আগামী কোরবান ঈদ উপলক্ষে প্রতিবন্ধী মানুষেদেরকে বস্ত্র বিতরন ও নগদ অর্থ বিতরণ করবেন এই বলে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com