1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও কারাগারে পাঠানোর প্রতিবাদে আনোয়ারা প্রেস ক্লাবের নিন্দা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও কারাগারে পাঠানোর প্রতিবাদে আনোয়ারা প্রেস ক্লাবের নিন্দা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৭৮ বার

নিজস্ব প্রতিবেদক::
দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনকালে সচিবালয়ে হেনস্তা এবং তার বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানোর ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে আনোয়ারা প্রেস ক্লাব। প্রেস ক্লাবের সভাপতি আবদুল নুর চৌধুরী ও সাধারণ সম্পাদক এস এম সালাহ্উদ্দীন বুধবার এক বিবৃতিতে এ নিন্দা জানান।

বিবৃতিতে প্রেস ক্লাবের নেতৃদ্বয় বলেন, রোজিনা বেশ কিছুদিন থেকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কিছু অনিয়ম ও দুর্নীতি নিয়ে প্রতিবেদন প্রকাশ করে আসছিলেন। যে কারণে মন্ত্রণালয়ের বেশ কিছু দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা তার উপর ক্ষুদ্ধ ছিল। গত সোমবার ১৭/০৫/২০২১ নিয়মিত সংবাদ সংগ্রহের কাজে সচিবালয়ে গেলে ওইসব কর্মকর্তারা তাকে প্রায় ৬ ঘন্টা আটকে রেখে হেনস্তা করে। পরবর্তীতে তাকে পুলিশের নিয়ন্ত্রণে দেয়া হয়। সাংবাদিক রোজিনার মতো একজন পেশাদার সাংবাদিকের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের এই ধরণের আচরণ মুক্ত সাংবাদিকতা ও সংবাদ-মাধ্যমের স্বাধীনতার জন্য বড় বাঁধা।
আমরা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। একইসঙ্গে মামলার শুনানি না করে কারাগারে পাঠানোর ক্ষোভ প্রকাশ করছি। অবিলম্বে রোজিনা ইসলামকে নি:শর্ত মুক্তি, মামলা প্রত্যাহার এবং তার উপর নির্যাতনের ঘটনায় জড়িত সংশ্লিষ্ট কর্মকর্তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি জানাচ্ছি।
এ ছাড়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি মোঃ বদরুল হক , যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমরানুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এনামুল হক নাবিদ, অর্থ সম্পাদক ওসমান গণি, অফিস ও দপ্তর সম্পাদক ফরহাদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাবেদুল ইসলাম, পাঠাগার সম্পাদক রিয়াদ হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহিদ হাসান হৃদয়, সমাজসেবা সম্পাদক এম এইচ ইমরান চৌধুরী, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন , মোঃ খোরশেদ, ওমর ফারুক, এস মঈন উদ্দিন, মোঃ রবিন, কে এম হাছান, মোহাম্মদ আলী মোঃ আরমান, শেখ আব্দুল্লাহ, মোঃ জামশেদ, মোঃ আলবীন এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম