বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

১৮ কোটি বিন্দুতে বঙ্গবন্ধুর ছবি আঁকলেন রাজমিস্ত্রী কাদের।

এম,এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি

স্বপ্নতো অনেক রকমই হয়। কিন্তু রাজমিস্ত্রী আবদুল কাদের দেখেছে ভিন্নধর্মী স্বপ্ন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে ১৮ কোটি বিন্দু দিয়ে বঙ্গবন্ধু ছবি অংকন করেছেন।
জানা গেছে, রাজমিস্ত্রী আবদুল কাদের মনোহরগুন্জ উপজেলার ঝলম উওর ইউনিয়নের বাংলাইশ গ্রামের (খাল পার)এলাকার ইয়াছিন মিয়া ছেলে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীকে উপহার দিতে কাদেরের এ উদ্যোগ। তিন ক্লান্তিহীন পরিশ্রম করে গত দুই মাস ধরে নিজ বাড়ীতে, ৩৭৫ বর্গফুট পিভিসি পেপারে মার্কার কলম দিয়ে ১৮ কোটি বিন্দুর মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ফুটিয়ে তুলেন।প্রতিদিন ব্যতিক্রম এই আঁকা ছবিটি দেখতে ভীড় করছেন বাংলাইশ গ্রামের উৎসুকরা।

ওই গ্রামের বাসিন্দারা জানান, বঙ্গবন্ধুর দল আওয়ামী লীগের জন্য পাগল কাদের। সে লক্ষ্যে প্রধানমন্ত্রীকে একটি উপহার দেওয়ার জন্য তিনি উদ্যোগ নেন। স্বপ্ন পূরণের অঙ্গিকার নিয়ে নিরলস পরিশ্রম করেন তিনি। কাদের ভাষ্যমতে ‘ওই দিনই তার স্বপ্ন আর কষ্ট স্বার্থক হবে, যখন প্রধানমন্ত্রী তার আঁকা ছবিটি ছুঁয়ে দেখবেন’।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com