1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় বাবা মেয়ে নিহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় বাবা মেয়ে নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১২৪ বার

আনোয়ারা প্রতিনিধি:
চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পিকআপ-সিএনজি অটোরিকশা সংঘর্ষে বাবা জিয়াউর রহমান (৩৫) ও মেয়ে হুজায়ফা( ১৪মাস )নামে একই পরিবারের ২জন নিহত হয়েছেন ।
একই ঘটনায় মহিলা ও শিশু সহ ৬ জন আহত হয়েছেন। নিহত জিয়াউর চন্দনাইশ উপজেলার ৩নং ধোপাছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা রহমত আলীর ছেলে ।
সোমবার (১৭ মে) ভোর ৬টায় উপজেলার (পিএবি) সড়কের শশী কমিউনিটি সেন্টারের সামনে এই দূর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ দুলাল কুমার মিত্র জানান,সবজিবাহী পিকআপ ভ্যানের সাথে বিপরীত মুখী অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত এবং শিশু ও মহিলা সহ ৬ আহত হয়। সিএনজি চালককে খুঁজে পাওয়া যায় নাই নিহতের লাশটি থানায় হস্তান্তর করা হয় এবং মেয়ে শিশু ও তাদের মা’কে আনোয়ারা হাসপাতালে পাঠানো হয়েছে।
হাসপাতাল সূত্রে জানা যায়, নিহত জিয়াউর রহমান চন্দনাইশ উপজেলার বাসিন্দা এবং আহতরা হলেন তার স্ত্রী এবং ২সন্তান ।
গুরুতর অবস্থায় শিউলি আকতার ও তার ২ শিশুকে চট্টগ্রাম মেডিকেলে হস্তান্তর করা হয় ।
থানা সূত্রে জানা যায় , সকালে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে সেখান থেকে ২শিশু ও তাদের মা’ কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় । বাকি ৪জন নিজ দায়িত্বে অন্যান্য হাসপাতালে চিকিৎসা জন্য চলে যায় । দূর্ঘটনার পর চালক পলাতক রয়েছে ।
এই ঘটনায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর নিহত জিয়াউর রহমানের ১৪ মাস বয়সী শিশু কন্যা হুজায়ফা নিহত হয়েছে বলে নিশ্চিত করেছেন, এস আই আওলাদ হোসেইন ।

অপর আরেক ঘটনায় সোমবার সকালে চট্টগ্রামের আনোয়ারায়্ অবস্থিত কোরিয়ান রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চল (কেইপিজেড) এর শ্রমিকবাহী একটি জিপ গাড়ী শোলকাটা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে।এই ঘটনায় গাড়িতে থাকা ১০ জন শ্রমিক আহত হন। আহতদের কয়েকজন কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাধারণ চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয় আর গুরুতর আঘাত প্রাপ্তদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম