1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আলেকুজ্জামান আলেককে ঢাকা জেলা উত্তর কৃষক লীগের সদস্য করায় কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

আলেকুজ্জামান আলেককে ঢাকা জেলা উত্তর কৃষক লীগের সদস্য করায় কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন

বিশেষ প্রতিবেদক ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ২৫৬ বার

ঢাকা জেলা উত্তর কৃষক লীগের পূনাঙ্গ কমিটি করার লক্ষ্যে সম্মেলন প্রস্তুত কমিটির নাম ঘোষনা।
হাজী আলেকুজ্জামান আলেককে ঢাকা জেলা উত্তর কৃষক লীগের সদস্য করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।

শনিবার (২২)মে সকালে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরীত একটি প্রজ্ঞাপনে ঢাকা জেলা উত্তর কৃষক লীগের পূর্নাঙ্গ কমিটি করার লক্ষ্যে আহ্বায়ক মোঃ মহসিন করিম ও আহসান হাবিবকে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিস্ট সম্মেলন প্রস্তুত কমিটি ঘোষনা করা হয়।

মোঃ আলেকুজ্জামান আলেককে ঢাকা জেলা উত্তর কৃষক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য করায়

কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি জনাব কৃষিবিদ সমির চন্দ্র ও সাধারন সম্পাদক উম্মে কুলসুম সৃতি এমপি ও ঢাকা জেলা উত্তর কৃষক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক জনাব মোঃ মহসিন করিম ও সদস্য সচিব আহসান হাবিবসহ ২৫সদস্য বিশিষ্ট কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আলেক পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিস্ঠাতা চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর কৃষক লীগের সম্মানিত সদস্য সহাজী আলেকুজ্জামান আলেক।

১৯৭২ সালের ১৯ এপ্রিল দেশের অর্থনৈতিক মুক্তির কার্যক্রমে কৃষি ও কৃষকের উন্নয়নে কাজ করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। এর প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন ১৫ আগস্টে শহীদ কৃষক নেতা আবদুর রব সেরনিয়াবাত।

সর্বশেষঃ কৃষক লীগের কেন্দ্রীয় সম্মেলন হয় ২০১৯ সালে, গঠনতন্ত্র অনুযায়ী এ কমিটির মেয়াদ দেয়া হয় তিন বছরের ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম