1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে নন-এমপিও ১২৭ জন শিক্ষক-কর্মচারীদের মাঝে অনুদান বিতরণ। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

গুইমারাতে নন-এমপিও ১২৭ জন শিক্ষক-কর্মচারীদের মাঝে অনুদান বিতরণ।

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১২০ বার

করোনা প্রাদুর্ভাবে গৃহবন্দী কর্মজীবি মানুষের পাশাপাশি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় অর্থকষ্টে মানবেতর জীবন-যাপন করছেন জেলার গুইমারা উপজেলার নন-এমপিও শিক্ষক ও কর্মচারীগণ। এ পরিস্থিতিতে এসব শিক্ষক-কর্মচারীদের প্রতি মানবিক সহয়তার হাত প্রসারিত করেছেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

২৯ মে শনিবার বেলা সাড়ে ১২ টায় গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জেলা প্রশাসনের আয়োজনে
করোনাভাইরাসেরর কারণে ক্ষতিগ্রস্ত ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের নন-এমপিও শিক্ষক ও কর্মচারীদের মাঝে জেলা প্রশাসকের তহবিল থেকে এককালীণ অনুদান বিতরণ করেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আবু সাইদ।

বর্তমান সরকারকে শিক্ষা ও শিক্ষকবান্ধব উল্লেখ করে বলেন, করোনাকালে সুবিধা বঞ্চিত নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের বিষয়টি বিবেচনায় নিয়ে খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসকের পক্ষ থেকে গুইমারা উপজেলার ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ১২৭ জন শিক্ষক কর্মচারীর অনুকুলে নগদ ১ লাখ ২৭ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেছেন।

এসময় গুইমারা নির্বাহী অফিসার তুষার আহমেদ , গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন, গুইমারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুইজাইউ মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম