1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া প্রবাসী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হলেন মিজান বাঙ্গালী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

চকরিয়া প্রবাসী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হলেন মিজান বাঙ্গালী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৭৬ বার

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া প্রবাসী ইউনিয়ন চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতি লিমিটেড (রেজিঃ নং- ২৫৪৪) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন সৌদি আরব শাখার সভাপতি বিশিষ্ট সংগঠক আলহাজ্ব মো. মিজানুর রহমান বাঙ্গালী।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মুবিনুল ইসলাম ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক নিরবের যৌথ সাক্ষরে একটি সাংগঠনিক প্যাডে অনুমোদনের মাধ্যমে তাকে এ মনোনয়ন দেন।

এদিকে কেন্দ্রীয় কমিটিতে সহ-সভাপতি পদে সম্মানিত করায় চকরিয়া প্রবাসী ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মুবিনুল ইসলাম ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক নিরবসহ উপদেষ্টা মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সৌদি আরব শাখার সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান বাঙ্গালী। তিনি সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনের যথাযথ দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম