1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরায় ঘাসফুল সংগঠনের উদ্যোগে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

ডেমরায় ঘাসফুল সংগঠনের উদ্যোগে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মো .বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১
  • ১৫৪ বার

ঈদকে সামনে রেখে রাজধানী ডেমরার সুবিধাবঞ্চিত নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী ও পোশাক বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “ঘাসফুল সংগঠন”।

১১ মে (মঙ্গলবার)বিকেল ৫ টায় বিএইচএস-৯০ ওয়েলফেয়ার সোসাইটির সহযোগিতায় বামৈল পশ্চিমপাড়া ঘাসফুল সংগঠনের অফিস প্রাঙ্গণে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

মহামারী করোনায় কর্মহীন, দিনমজুর ও রিকশাচালকসহ মোট ৭০ টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী ও প্রায় ৩০ জনের অধিক শিশুর মাঝে ঈদ পোশাক তুলে দেন সংগঠনের সদস্য ও অতিথিরা।

ঈদ সামগ্রীর মধ্যে প্রতিটি পরিবারকে এক লিটার তেল, এক কেজি করে পোলার চাল,চার কেজি চাল,দুই কেজি আলু,১ কেজি পেঁয়াজ, হাফ কেজি দুধ,এক কেজি চিনি এবং দুই প্যাকেট করে লাচ্ছা সেমাই দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন,সংগঠনের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন,বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার ওয়াদুদ মিয়া,বামৈল পশ্চিম পাড়া মসজিদ কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ার পাশা টুকু,ডেমরা আশ্রয়ের ওয়েলফেয়ার অর্গানাইজেশনের, প্রতিষ্ঠাতা সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক বশির উদ্দিন,ঘাসফুল সংগঠনের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন অনিক।

সংগঠনের সাধারণ সম্পাদক সালে আহমেদ বলেন, করোনা ভাইরাস মহামারির এই পরিস্থিতিতে দিনমজুর, সুবিধাবঞ্চিত দেশের বেশিরভাগ পরিবারগুলো ভয়াবহ খাদ্য সংকটের মধ্যে রয়েছে। আর এজন্যই সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সুবিধাবঞ্চিত নিম্ন আয়ের মানুষের মুখে খাবার তুলে দিতে এই ঈদ সামগ্রী বিতরণ করেছি।

সংগঠনের প্রধান উপদেষ্টা ও বিএইচএস -৯০ ওয়েলফেয়ারের সভাপতি ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন বলেন,সামাজিক সংগঠন ঘাসফুল জন্মলগ্ন থেকেই নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী,ঈদ পোশাক ও ইফতার সামগ্রী বিতরণ করে
আসছে।মানুষের কল্যাণে ঘাসফুল এর এমন মানবিক কার্যক্রম সত্যিই প্রশংসনীয় হয়ে থাকবে।

প্রসঙ্গত, ঘাসফুল একটি অন্যতম সামাজিক সংগঠন। ২০১৬ সাল থেকে কার্যক্রম শুরু করা এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগিতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম