1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরায় যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতন :স্বামী গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড ঠাকুরগাঁওয়ে বরাদ্দের আগেই বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্পের উপহারের ঘর ! চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা

ডেমরায় যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতন :স্বামী গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৩৯ বার

মো. বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি:
রাজধানীর ডেমরায় পাঁচ লক্ষ টাকা যৌতুকের দাবিতে মোসাঃ রুমি আক্তার (২৪) নামে এক গৃহবধূ তার স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন। এ ঘটনায় রবিবার দিনগত রাতে মোসাঃ রুমি আক্তার তার স্বামী মোঃ মামুন (৩০) এর বিরুদ্ধে ডেমরা থানায় মামলা করেন। ওই রাতেই মামুন কে গ্রেফতার করে সোমবার সকাল ১১টায় আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। মামুন বরিশাল মেহেন্দিগঞ্জ থানা শ্যামপুর গ্রামের আলী আকবর মীর এর ছেলে। বর্তমানে ডেমরা মালা মার্কেট হানিফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

ভুক্তভোগীর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার সাব ইন্সপেক্টর মোঃ মাজহারুল ইসলাম সোহেল বলেন, গত ৩ বছর আগে মামুনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় রুমির । ওই সংসারে দুই বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই রুমির পিত্রালয় হইতে বিভিন্ন সময়ে ব্যবসার জন্য যৌতুক হিসেবে পাঁচ লক্ষ টাকার জন্য চাপ সৃষ্টি করতে থাকে। গত রবিবার সকালে একই দাবি অস্বীকার করতেই লাঠি দিয়ে রুমিকে এলোপাথারী মারধর করে জখম করে মানুন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম