1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসের মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন আঃ হালিম - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

তিতাসের মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন আঃ হালিম

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ৯৯ বার

কুমিল্লা তিতাস উপজেলার ঐত্যিহবাহি শিক্ষা প্রতিষ্ঠান মজিদপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির অনুমোদন দিয়েছে কুমিল্লার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃপক্ষ। ( মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভনিং বডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা, ২০০৯এর ৩৯(১) ধারা অনুসারে ২.৩৭.১০.০০০০.২১২.২২.৩৭.২১.১১৩৭ স্মারকে ,জেলা শিক্ষা কর্মকর্তা কর্তৃক মনোনীত এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কর্তৃক মনোনীত, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল হালিম মিন্টুকে সভাপতি, পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.রেজাউল হককে সদস্য সচিব, মোসাঃ জোবায়দা আক্তারকে শিক্ষক প্রতিনিধি ও রনজিৎ দেবনাথকে অভিভাবক প্রতিনিধি করে আগামী ৬ মাসের জন্য ৩০/৫/২০২১ ইং তারিখে কমিটি অনুমোদন করেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক।

নবনির্বাচিত সভাপতি আব্দুল হালিম মিন্টুর নেতৃত্বে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের লেখাপড়ার মানোন্নয়ন ও এই বিদ্যাপীঠের সার্বিক উন্নয়ন তরান্বিত হবে বলে বিদ্যালয়ের অভিভাবকগণ দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন। অভিভাবক ও বিভিন্ন পেশাজীবী লোকজন জানায়, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবী আব্দুল হালিম মিন্টু সমাজ সেবায় একজন নিবেদিত প্রাণকর্মী,অত্যন্ত সজ্জল ব্যক্তি। তিনি মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব গ্রহন করায় এলাকাবাসী আনন্দিত হয়েছেন।

এদিকে নব নির্বাচিত সভাপতি আব্দুল হালিম মিন্টু বলেন, আমি আল্লাহর কাছে হাজারও কোটি শুকরিয়া জানাই এবং শিক্ষার মানোন্নয়ন ও বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ এলাকাবাসীর আন্তরিক সহযোগিতা ও গঠনমূলক পরামর্শ কামনা করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম