1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে ইউপি যুবলীগের মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

নাঙ্গলকোটে ইউপি যুবলীগের মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১০৭ বার

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগ সভাপতি সোহাগ মজুমদার বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সাথে নিয়ে মটরসাইকেল শোডাউন করে উপজেলার মক্রবপুর বাজার থেকে শুরু হয়ে নাঙ্গলকোট পৌর বাজার প্রদক্ষিণ করে নাঙ্গলকোট উপজেলা যুবলীগ কার্যালয়ে এসে উপস্থিত হয়।

মোটরসাইকেল শোডাউন শেষে নাঙ্গলকোট উপজেলা যুবলীগ কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সম্পাদক মিজানুর রহমান মিজান,যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম বাহার, মক্রবপুর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগ সভাপতি শাহাব উদ্দিন, যুবলীগ সভাপতি সোহাগ মজুমদার।

প্রতিবাদ সভায় বক্তারা মক্রবপুর ইউনিয়ন যুবলীগের বর্তমান কমিটির এক বছর পার না হতেই আরো একটি কমিটির দেওয়ায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং শীঘ্রই এই সমস্যা সমাধানের জন্য বাংলাদেশ সরকারের অর্থমন্রী ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম