1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফটিকছড়িতে ট্রাক-সিএনজি সংঘর্ষে ২ বোনের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

ফটিকছড়িতে ট্রাক-সিএনজি সংঘর্ষে ২ বোনের মৃত্যু

মোঃ ইব্রাহীম বিজয়॥

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১০৫ বার

ফটিকছড়িতে ট্রাক-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আপন ২ বোনের মৃত্যু হয়েছে। ২৫ মে মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে নাজিরহাট পৌরসভার আজম রোডের মাথায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ডলি আক্তার (৪০), ও লায়লা বেগম (৩৫)। তারা সম্পর্কে আপন বোন। নিহত ডলি আকতার নাজিরহাট পৌরসভার ৫ নং ওয়ার্ডের এবিসি এলাকার শেখ মুহাম্মদ তালকুদার বাড়ীর নন্না মিয়ার স্ত্রী। নিহত অপর মহিলা নাজিরহাট পৌরসভার কুম্ভার পাড়া এলাকার বড় বাড়ীর জনৈক আনোয়ারের স্ত্রী। এ ঘটনায় নন্না মিয়া (৫০) নামে আরো একজন আহত হয়েছে। তিনি নিহত ডলি আকতারের স্বামী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিবিরহাট দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিক্সাটি একটি পিকআপ ভ্যানকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা মাল বোঝাই একটি ট্রাকের নিচে ঢুকে পড়ে। এতে অটোরিক্সার তিন যাত্রী গুরুতর আহত হয়। পরে উপস্থিত লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক ডলি আক্তারকে মৃত ঘোষণা করে, গুরুতর আহত দু’জনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে আহত লায়লা মৃত্যু বরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ মোকতার হোসেন বলেন- খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। গাড়ী দুটির চালক পাতলত রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম