1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলা নাটকে নতুন রেকর্ড; ১৮ ঘন্টায় ১ মিলিয়ন ভিউ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

বাংলা নাটকে নতুন রেকর্ড; ১৮ ঘন্টায় ১ মিলিয়ন ভিউ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৪৪ বার

রেজা শাহীন:
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বানানো ‘অাফ্রিকান বউ’ নাটকটি ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে গতকাল রিলিজ হয়। রিলিজের মাত্র ১৮ ঘন্টার মাথায় ১ মিলিয়ন দর্শক নাটকটি দেখে।

অাফ্রিকান বউ নাটকটি পরিচালনা করেন এম আই জুয়েল। রচনা করেন মোহাম্মদ জিয়াউদ্দীন।
এতে অভিনয় করেন ফারহান অাহমেদ জোভান, তানজিন তিশা, মিলি বাশার, তানজিম হাসান অনিক সহ অনেকে।

নাটকটি সম্পর্কে জানতে চাইলে জোভান বলেন ‘এই নাটকটির শুটিং শুরু হয় গত বছরের ডিসেম্বর মাসে। দুইটা সিন অাটকে যায়। তিনমাস পর সে সিনের শুটিং শেষ করি আমরা। যদিও নাটকটি ভালোবাসা দিবসে রিলিজ হওয়ার কথা ছিল। ঈদে রিলিজ হওয়ায় অামার মনে হয় অনেক রেসপন্স পাচ্ছি। অামি সত্যিই অনেক খুশি দর্শকদের সাড়া পেয়ে।

উল্লেখ্য ঈদে প্রচার হওয়া নাটকের মধ্যে ‘অাফ্রিকান বউ’ সবচেয়ে কম সময়ে ১ মিলিয়ন ভিউর রেকর্ড গড়ে। বাংলাদেশের ইতিহাসে এই প্রথম কোনো নাটক ১৮ ঘন্টায় ১০ লক্ষ মানুষ দেখেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম