1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভূমিহীন ও গৃহহীন পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

ভূমিহীন ও গৃহহীন পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৮৩ বার

সফিকুল ইসলাম রিপন, নরসিংদী :
নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর সদয় নির্দেশনা অনুসারে উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মেহেদী মোর্শেদ এবং নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার( ভূমি) মোঃ শাহ আলম মিয়া উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এই শ্লোগান কে সামনে রেখে হত দরিদ্রদের উপহার হিসেবে বরাদ্দ প্রাপ্ত ২য় পর্যায়ের গৃহ নির্মাণ কাজ তদারকি করেন। গুণগত মান বজায় রেখে কাজ শেষ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়।
একই সাথে ভূমিহীন ও গৃহহীন পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান করা হয়।
এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন, পাইকারচর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, সাংবাদিক মনজিল এ মিল্লাত সহ এলাকার গ্ণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম