1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শালিখায় শিশু খাদ্য বিতরণ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

মাগুরার শালিখায় শিশু খাদ্য বিতরণ অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১০৪ বার

মোঃ সাইফুল্লাহ ; মাগুরার শালিখা উপজেলায় নভেল করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর উপহারের জন্য প্রেরিত শিশু খাদ্য বিতরণ করা হয়েছে। দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অর্থায়নে ১৮ মে২০২১ মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার মুন্সি জিন্নাত আলী বুদ্ধি ও প্রতিবন্ধী বিদ্যালয়ের মাঠে শতাধিক প্রতিবন্ধী ও অটিজম শিক্ষার্থীদের মাঝে এ শিশু খাদ্য বিতরণ করা হয়।
বিতরণের তালিকায় ছিল একটি করে মুরগি ও বারোটি ডিম । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোঃ বাতেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিবুল ইসলাম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হাজী শেখ মুজিবুর রহমান রিপন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নির্মল বিশ্বাস, ইউপি সদস্য শাহেদ হাসান লিটন, উক্ত বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী, অভিভাবকবৃন্দসহ আরো অনেকে । মহামারী বৈশিক করোনা বিপর্যয়ের মধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া এ উপহার পেয়ে শিক্ষার্থী ও অভিভাবকগণ সন্তোষ প্রকাশ করেছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম