1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে চালক নিহত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

মীরসরাইয়ে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে চালক নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৮৮ বার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা ॥
মীরসরাইয়ের ট্রাক-সিএনজি অটোরিক্সায় মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার চালক নিহত ও চার যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার (২০ মে) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই সদর ফুটওভার ব্রিজের নিচে ট্রাক ও উল্টোপথে যাওয়া সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মো. ওমর ফারুক (৩৫)। সে সীতাকুন্ড উপজেলার বাটেরখীল এলাকার বাসিন্দা। এসময় নারী শিশু সহ আরো ৪জন আহত হয়েছে। আহতদের তাৎক্ষণিক নাম পরিচয় পাওয়া যায়নি।

মীরসরাই ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী জানিয়েছেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার সদরে গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ফারুক দুর্ঘটনাকবলিত সিএনজি চালক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম