1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সবজি ক্ষেত থেকে নবজাতক উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

সবজি ক্ষেত থেকে নবজাতক উদ্ধার

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৯৮ বার

আশুলিয়ার ভাদাইলের বিমান পোল্ট্রির পাশে সবজি ক্ষেত থেকে কন্যা নবজাতককে উদ্ধার করেছে স্থানীয়রা। উদ্ধারকৃত কন্যা শিশুটিকে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৬ মে) সকাল ১১ টার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকার বিমানপল্ট্রির পাশের একটি সব্জি ক্ষেত থেকে নবজাতককে উদ্ধার করেন স্হানীয়রা পরে উদ্ধারকৃত কন্যা শিশুটিকে নারী ও শিশু হাসপাতালে ভর্তি করেন তারা।

শব্জি খেতে কিভাবে ওই কন্যা নবজাতকটি এলো তার কোন খোঁজ পাওয়া যায় নি।

আশুলিয়া থানা পুলিশ জানায়, ভাদাইলের বিমানপোল্ট্রির পাশের শব্জি ক্ষেতে হালিমা নামের এক নারী নবজাতকটিকে দেখতে পাওয়ায়। এলাকাবাসীকে জানালে আরও ১৫ থেকে ২০ জন উপস্থিত হয় ঘটনাস্থলে।

সেখান থেকে কন্যা নবজাতককে উদ্ধার করে নারী ও শিশু কেন্দ্রে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন তারা।

পরে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের কর্তৃপক্ষ থানায় অবহিত করলে পুলিশ হাসপাতাল পরিদর্শন করেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদ জানান, আমি খবর পেয়ে হাসপাতাল পরিদর্শন করে এসেছি । তিনি বলেন, নবজাতক শিশুটি অসুস্থ্য হওয়ায় হাসপাতালেই চিকিৎসা চলছে। সুস্থ্য হলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ডেপুটি ম্যানেজার (হাসপাতাল অপারেশন) হারুনঅর রশিদ দৈনিক শ্যামল বাংলা’র বিশেষ প্রতিবেদক,মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু’কে বলেন, প্রথমে নবজাতকটিকে কয়েকজন মিলে হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু ভর্তিরেজিস্ট্রারে বাবা মায়ের নাম পরিচয় নিয়ে তারা দ্বিধা-দ্বন্দে পরেন। পরে ভালভাবে জিজ্ঞাসাবাদ করলে সত্য ঘটনা খুলে বলেন তারা। এঘটনায় থানা পুলিশকে অবহিত করে আমরা চিকিৎসা শুরু করেছি। প্রথমে শিশুটি নিওনেটাল ওয়ার্ডে ভর্তি করা হয়। নবজাতকটির শ্বাসকষ্টও রয়েছে, শরীরের তাপমাত্রা কমে যাচ্ছে, পালসও অনেক কম। নবজাতককে প্রয়োজনীয় চিকিৎসাসেবার কাজ অব্যাহত রয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম