1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে গুইমারা প্রেসক্লাবের প্রতিবাদ সভা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে গুইমারা প্রেসক্লাবের প্রতিবাদ সভা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১৩০ বার

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি:
সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিকেরা ঐক্যবদ্ধ হয়ে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা, মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে গুইমারা প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে ২২মে শনিবার বিকাল ৪ ঘটিকায় গুইমারা প্রেস ক্লাব কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত সাংবাদিকেরা গত ১৩মে ২০২১ বৃহস্পতিবার বাংলাদেশে অনুসন্ধানী সাংবাদিকতায় বেশ সুনাম অর্জনকারী এবং বড় বড় রাঘববোয়ালদের দুর্নীতির চিত্র উন্মোচনকারী প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সরকারী আমলা কর্তৃক হেনস্তা, অমানবিক নির্যাতন ও স্বাধীন সাংবাদিকতার প্রতিবন্ধকতা আইনের নামে রাষ্ট্রের নিরাপত্তার বিঘ্নিত হওয়ার অজুহাত দুর্নীতি ও অপরাধ ঢাকতে মামলায় জড়ানোর ঘটনার তীব্র নিন্দা জানান।
উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন গুইমারা প্রেসক্লাব অর্থ সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুর রহীম, প্রচার সম্পাদক আবুল হোসেন রিপন, সমাজ সেবা ও আপ্যায়ন সম্পাদক ফোরকানুল হক সাকিব, আশরাফুল ইসলাম বেলাল, জনি ভট্টাচার্য, রুবেল পাল, মোঃ মহিউদ্দিন সহ সকল সদস্য বৃন্দ।
প্রতিবাদ সভায় সকলে উক্ত ঘটনার বিচার বিভাগীয় তদন্তসহ স্বাস্থ্যখাতে অব্যাহত দুর্নীতির বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে নিরপেক্ষ তদন্ত ও বিচার দাবী করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম