1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে মাগুরা প্রেসক্লাবের মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে মাগুরা প্রেসক্লাবের মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৯৫ বার

মোঃ সাইফুল্লাহ ; প্রথম আলো’র জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্থা,মামলা প্রত্যাহার ও তাঁর নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছে মাগুরা প্রেসক্লাব । ২০ মে বৃহস্পতিবার দুপুর ১২ টায় মাগুরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় তাদের সাথে একাত্বতা ঘোষনা করে এ মানববন্ধনে যোগ দেয় শ্রীপুর,শালিখা ,মহম্মদপুর উপজেলার সাংবাদিকসহ মাগুরা রিপোর্টাস ইউনিট, মাগুরা কণ্ঠবীথি ,জাসদসহ নানা শ্রেণি পেশার মানুষ।
প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে সাংবাদিক মোখলেছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান,প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম শফিক। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক অধ্যাপক সাইদুর রহমান, খান শরাফত হোসেন, মুক্তিযোদ্ধা সাংবাদিক ওলিউর রহমান, হাসান সিরাজ,সাংবাদিক অলোক বোস, সাংবাদিক মোঃ সাইফুল্লাহ ,রূপক আইচ, মাসুমবিল্লাহ কলিন্স, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল,শালিখা প্রেসক্লাবের সভাপতি দীপক চক্রবতী ও মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি বিপ্লব রেজা বিকো ,জেলা ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি ও প্রথম আলো’র জেলা প্রতিনিধি কাজী আশিক রহমানসহ আরো অনেকে।
মানববন্ধন থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় । সেই সাথে ঘটনার সুষ্টু তদন্ত করে দোষীদের বিচারের আওতায় এনে দ্রুত শাস্তির ব্যবস্থা করার দাবী জানানো হয় ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম