1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে মানববন্ধন

বিশেষ প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৯৮ বার

প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের গণমাধ্যমে কর্মরত সাংবাদিকেরা। একই সাথে তাঁর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারসহ দ্রুত নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।
রবিবার ( ২৩ মে ) সকাল ৯.৩০ টায় ডিইপিজেডের উত্তর পাশে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলম , সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, অর্থ সম্পাদক রিপন মিয়া, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহবুব আলম মানিক, নূরে আলম জিকু প্রমুখ।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন,মোঃ মাসুদ রানা,শফিকুল ইসলাম,মোহাম্মদ আলী সিমান্ত, আশা চৌধুরী, আব্দুর রশিদ, সুচিত্রা রায়, নেছার উদ্দিন খাঁন, মোস্তাক আহমেদ, বাবুল মিয়াসহ আরোও অনেকে।

সাংবাদিক নেতারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৫ ঘন্টা ধরে আটকে রেখে হেনন্তা করেছে। এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেপ্তার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দিতে হবে। ঘটনার মূলহোতা অতিরিক্ত সচিবের কিভাবে বিপুল সম্পদের মালিক হয়েছেন তা খতিয়ে দেখারও দাবি জানান বক্তারা। তারা বলেন, আজ দেশ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে তখন এক শ্রেণীর সরকারী কর্মকর্তা সাংবাদিক নির্যাতনের মত গর্হিত কাজে জড়িয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে চাইছেন। এদের চিহ্নিত করার দাবিও জানান ।

সাংবাদিক নেতৃবৃন্দের নেতারা দাবি তোলেন, জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে যারা কক্ষে দীর্ঘক্ষণ আটকে নির্যাতন করেছে তাদের দ্রুত গ্রেপ্তার করতে হবে। এবং একই সাথে একটি বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে। রোজিনা ইসলামকে মুক্তি না দেওয়া পর্যন্ত আশুলিয়া রিপোর্টার্স ক্লাবসহ সর্বস্তরের সাংবাদিকেরা রাজপথ ছাড়বে না বলে হুশিয়ারি ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম