1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনাইমুড়ীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

সোনাইমুড়ীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৮৫ বার

নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার ৯নং সোনাপুর ইউনিয়নের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থ সহ ঢেউটিন বিতরণ করা হয়।

শুক্রবার জুমার নামাজের পরে সোনাপুর ইউনিয়নের 8 নং ওয়ার্ডের দেবগ্রামে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ ৫ হাজার টাকা ও ডেউটিন বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য জনাব আবু সায়েম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আব্দুর রহিম শামীম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলমগীর হোসেন চৌধুরী।

উল্লেখ্য গত বৃহস্পতিবার গভীর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় ৬ টি পরিবার একেবারে নিঃস্ব হয়ে যায় এবং এতে প্রায় ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। তাৎক্ষণিক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সয়াহতা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম