1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হবিগঞ্জে সুতাং নদী থেকে অজ্ঞাত পুরুষের মরদেহ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

হবিগঞ্জে সুতাং নদী থেকে অজ্ঞাত পুরুষের মরদেহ উদ্ধার

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৮৬ বার

হবিগঞ্জে সুতাং নদী থেকে অজ্ঞাত এক পুরুষ (৩২) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার (২৮ মে) দুপুরে সদর উপজেলার মির্জাপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য পাঠানো হয় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে।

হবিগঞ্জ সদর থানার (ওসি) মোঃ মাসুক আলী জানান, স্থানীয় লোকজন সুতাং নদীতে একটি মরদেহ ভাসতে দেখে থানায় ফোন করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে হবিগঞ্জ মর্গে পাঠায়।

তিনি বলেন, ‘মরদেহের পায়ে ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ হত্যা করে মরদেহ নদীতে ফেলে দিয়েছে। পুলিশ লাশের পরিচয় শনাক্ত এবং ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা করছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম