1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাজিরহাটে ট্রাক-সিএনজি সংঘর্ষে ঘটনাস্থলেই নারী নিহত : আহত ৩ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নাজিরহাটে ট্রাক-সিএনজি সংঘর্ষে ঘটনাস্থলেই নারী নিহত : আহত ৩

কে এম ইউছুফ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১১০ বার

চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নাজিরহাট আজম রোডের মাথা ডাইনজুরি এলাকায় ট্রাক ও সিএনজি চালিত বেবীট্যাক্সির মুখোমুখি দুর্ঘটনায় এক মহিলা যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন।

নিহত যাত্রী দৌলতপুর এবিসি এলাকার মেতুয়া ফকির বাড়ির নন্না মিয়ার স্ত্রী ডলি আকতার (৩৩) বলে প্রাথমিকভাবে জানা গেছে। আহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম