বুধবার, ১৬ Jun ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

আনোয়ারায় মিথ্যা সংবাদ প্রচারে দাবী সংবাদ সম্মেলন চেয়ারম্যান সোলাইমানের

আনোয়ারা সংবাদ দাতা ঃ-

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১নং বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সোলাইমান এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মঙ্গবার বিকাল ৩টায় বৈরাগ ইউনিয়ন পরিষদের হল রুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠদানে সাংবাদিকদের চেয়ারম্যান মোহাম্মদ সোলাইমান বলেন,গত সোমবার (৩১-মে) একুশে পত্রিকাসহ কয়েকটি অনলাইন পোর্টালে আমার বিরুদ্ধে “ইউএনও’র নাম ভাঙ্গিয়ে চেয়ারম্যানের প্রতারণা” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত ঐসব সংবাদে আমার বিরুদ্ধে ইউপি সদস্যসহ যাদের বক্তব্য দেওয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। মূলত ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি পক্ষ বৈরাগ ইউনিয়ন বাসীর কাছে আমাকে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে এসব করানো হচ্ছে।

সঠিক ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আনোয়ারা উপজেলায় বরাদ্দা পাওয়া ৬০০টি ঘরের মধ্যে গুয়াপঞ্চক গ্রামে সরকারি খাস জমিতে ৮০টি ঘর বরাদ্দ পাওয়া যায়। কিন্তু ওই জায়গায় আগে থেকে ২৬টি পরিবার বসবাস করায় বসবাসরত পরিবারের সাথে কথা বলে ঐ জায়গায় ঘর নির্মাণ করার পর তাদের পুনর্বাসন করা হবে এই মর্মে গত সোমবার (৩১-মে) উপজেলা নির্বাহি কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদ,সহকারী কমিশনার তানভীর হাসান চৌধুরী, প্রকল্প কর্মকর্তা জমিরুল ইসলামসহ তাদের উচ্ছেদ করার জন্য যায়।
তিনি আরো জানান,উল্লেখিত জায়গায় বসবাসরত ২৬টি পরিবারের তাদের দেখবালের জন্য এককালীন ও মাসিক চাঁদা ধার্য করে একটি সমিতি রয়েছে।
কিন্তু এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল আমার বিরুদ্ধে এসব অপ্রপচার চালাচ্ছে যা মূলত মিথ্যা ও বানুয়াট।

সাংবাদ সম্মেলনে ভুক্তভোগী নুরুল হক বলেন, আমার আর চেয়ারম্যান সোলায়মান এর সাথে একটা ভালো সুসম্পর্ক আছে এই সম্পর্কটা নষ্ট করার জন্য আমার নামে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা বক্তব্য বানিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। মূলত একুশে পত্রিকাসহ বিভিন্ন অনলাইন পোর্টালে আমার নামে বক্তব্য দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে যে নিউজ করা হয়েছে তার পুরোটা মিথ্যা।

এসময়ে সংবাদ সম্মেলনে আনোয়ারা উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com