বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

ইসলামপুরের নৌকার মাঝি জনগন, আমি হব মেহমান

কক্সবাজার প্রতিনিধি।

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কা নিয়ে লড়তে চান সদর উপজেলা আ’লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফরিদুল ইসলাম খাঁন।

ইতোমধ্যে তিনি বিভিন্ন রকম সামাজিক, রাজনৈতিক কর্মকাণ্ড এবং বিভিন্ন দিবসকে কেন্দ্র করে সরব রয়েছেন নির্বাচনী মাঠে। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

আলহাজ্ব ফরিদুল ইসলাম খাঁন বলেন, আমি খুটাখালী উচ্চ বিদ্যালয়ে ছাত্রলীগের কর্মী ছিলাম। চট্টগ্রাম নাজিরহাট ডিগ্রি কলেজ ছাত্রলীগের ছাত্র বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছি।
এরপর রাজনীতি ও ব্যবসার জন্য এলাকামুখী হই। সেখানে গিয়ে যুক্ত হই আ’লীগের রাজনীতির সঙ্গে। এক দশক যাবত ইসলামপুর ইউনিয়ন আ’লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। ৯০ এর সৈরাচার বিরোধী আন্দোলনের কর্মী।
১/১১’র সময় জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে ভূমিকা রাখি।
এরপর উপজেলা আ’লীগের নেতা নির্বাচিত হই।

আমার বাবা মরহুম হাজী মোঃ কালু সওদাগর ইসলামপুর ইউনিয়নের আমৃত্যু আওয়ামীলীগের সহ- সভাপতি ছিলেন। আমার পরিবার দীর্ঘ বছর আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। বর্তমানে আমার নিজ এলাকার জনগণের চাওয়া ও দলীয় নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আগামী নির্বাচনে আমি অংশগ্রহণ করতে চাই।

তিনি বলেন, আমি বিগত ২ যুগ ধরে ছাত্রলীগ-আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কর্মী হয়ে কাজ করে আসছি। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।

তিনি আরো বলেন, ইসলামপুরের নৌকার মাঝি হবে জনগন, আমি হব মেহমান। মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে উন্নয়নই আমার লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণের জন্য কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও সব অন্যায়ের বিরুদ্ধে যুবসমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com