1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
উপজেলায় শৃঙ্খলা ফিরিয়ে আনতে কোম্পানীগঞ্জ থানার পুলিশ কর্মকর্তাদের সাথে বৈঠক করেছেন ডিআইজি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

উপজেলায় শৃঙ্খলা ফিরিয়ে আনতে কোম্পানীগঞ্জ থানার পুলিশ কর্মকর্তাদের সাথে বৈঠক করেছেন ডিআইজি

শাহাদাত হোসেন রাসেল, কোম্পানীগঞ্জ(নোয়াখালী) প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ১০২ বার

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানা সফর করেছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, বিপিএম(বার), পিপিএম(বার)।

কোম্পানীগঞ্জ উপজেলায় বিগত কয়েক মাস ধরে আওয়ামী রাজনীতিতে দলীয় কোন্দলের কারনে অস্থিরতা বিরাজমান। গত বসুরহাট পৌরসভা নির্বাচনের পর থেকে এখন পর্যন্ত মেয়র আব্দুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে বিভিন্ন কারনে দ্বন্দ্ব সংঘাত লেগেই আছে। দু পক্ষের সংঘর্ষের ঘটনায় সাংবাদিক মুজাক্কির ও আলাউদ্দিন (সিএনজি চালক) সহ দুজন নিহত ও বহু নেতা কর্মী হতাহতের ঘটনা ও ঘটেছে এখানে। এদের অনেকেই চিকিৎসাধীন, আবার অনেকেই গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন। এরই প্রেক্ষিতে উপজেলায় শান্তি শৃঙ্খলা দিন দিন অবনতি হচ্ছে। উপজেলায় প্রায় প্রত্যেক দিন কোনো না কোনো সংঘাতের ঘটনা ঘটে, হামলা মামলা গ্রেফতার এখন প্রায় নিত্যদিনের ঘটনা।

এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (০১জুন) দিবাগত রাতে পৌনে ১২ টায় আওয়ামীলীগ সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ির দরজায় দূর্বৃত্তরা গুলি ও ককটেল নিক্ষেপ করেছে। পরে কোম্পানীগঞ্জ থানা পুলিশ সেখান থেকে এক রাউন্ড গুলির খোসা, দুইটি ককটেল,দুইটি চকলেট বোমার খোসা উদ্ধার করেছে।

এমতবস্থায় উপজেলার শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে ০২ই জুন (বুধবার) কোম্পানীগঞ্জ থানা ও সেতু মন্ত্রীর বাড়ি পরিদর্শন করেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন।
এসময় কোম্পানীগঞ্জ থানার পুলিশ অফিসারদের সাথে বৈঠক করে কোম্পানীগঞ্জ উপজেলায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করার আশ্বাস দেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম