1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় রোকন হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

গাইবান্ধায় রোকন হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৫১ বার

গাইবান্ধার সদর উপজেলার রামচন্দ্রপুরের বালুয়া বাজারে মিষ্টি বিক্রিকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রোকন সরদার নামে এক যুবককে হত্যা করে। এ ঘটনার পর গাইবান্ধা সদর থানায় নিহত রোকনের পরিবার বাদি হয়ে মামলা দায়ের করেন। ঘটনার পাঁচ দিন হলেও পুলিশ মূল আসামীকে এখনো গ্রেফতার করতে পারেনি। তার প্রতিবাদে আজ রবিবার দুপুরে শহরের ডিবি রোডে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে শহরের বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ সংহতি প্রকাশ করেন। দুই ঘন্টার মানববন্ধনে বিপুল সংখক লোকজনের সমাগমের কারনে শহরের ডিবি রোড বন্ধ হয়ে যায়। মানববন্ধনে বক্তব্যর সময় পুলিশ মানববন্ধটি বন্ধ করার অনুরোধ জানালে বিক্ষোভত্ব জনতা চড়াও হয়। পরে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রনজিৎ বকসী সুর্য্য, জেলা মহিলা আওয়মীলীগের সাধারন সম্পাদক মাহামুদা পারুল ,আওয়ামী লীগ নেতা জাহিদুর রহমান সরদার,সজল আহম্মেদ সহ অন্যরা ।

মানব বন্ধনে বক্তারা, জেলা শহরের প্রতিনিয়ত আইনশৃংঙ্খলার অবনতি ঘটছে। এক শ্রেণী নামধারী সরকারী দলের নেতা কর্মীর পরিচয়ে প্রতিনিয়ত সাধারন মানুষকে জিম্মি করে অর্থ লুটে নিচ্ছে। সম্প্রতি সময়ে লক্ষ্য করা যাচ্ছে শহরে অপরাধীর গডফাদাররা পুলিশের লোকজনের সাথে প্রকাশেই চলাফেরা করছে। একের পর এক মানুষ খুন হচ্ছে। হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি হলে আর কেই এর রকম জঘন্যতম অপরাধের সাথে লিপ্ত হতো না। কোন দলের লোক হক না ক্যানো যারাই হত্যা,ছিনতাই, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজির চিহ্নিতসহ গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

বক্তারা আরো বলেন কয়েক দিনের ঘটনায় শহরের দুই জন নিঅপরাধ মানুষকে খুন হলো। তারা বলেন রোকন সরদারের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাসির কার্যকরের দাবী জানান।

মানব বন্ধন শেষে জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও কর্মসূচী পালন করে স্মারকলিপি প্রদান করেন বিক্ষোভত্ব এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম