1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় রোকন হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতার ইন্তেকাল ভোলায় ঝড়ের কবলে ট্রলার ডুবি, ১৬জেলে উদ্ধার লকডাউন বাস্তবায়নে চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ মহড়া সুরক্ষিত হলো সাম্প্রদায়িক সম্প্রীতি নিস্পতি হলো ভূমি বিরোধ

গাইবান্ধায় রোকন হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২৫ বার

গাইবান্ধার সদর উপজেলার রামচন্দ্রপুরের বালুয়া বাজারে মিষ্টি বিক্রিকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রোকন সরদার নামে এক যুবককে হত্যা করে। এ ঘটনার পর গাইবান্ধা সদর থানায় নিহত রোকনের পরিবার বাদি হয়ে মামলা দায়ের করেন। ঘটনার পাঁচ দিন হলেও পুলিশ মূল আসামীকে এখনো গ্রেফতার করতে পারেনি। তার প্রতিবাদে আজ রবিবার দুপুরে শহরের ডিবি রোডে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে শহরের বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ সংহতি প্রকাশ করেন। দুই ঘন্টার মানববন্ধনে বিপুল সংখক লোকজনের সমাগমের কারনে শহরের ডিবি রোড বন্ধ হয়ে যায়। মানববন্ধনে বক্তব্যর সময় পুলিশ মানববন্ধটি বন্ধ করার অনুরোধ জানালে বিক্ষোভত্ব জনতা চড়াও হয়। পরে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রনজিৎ বকসী সুর্য্য, জেলা মহিলা আওয়মীলীগের সাধারন সম্পাদক মাহামুদা পারুল ,আওয়ামী লীগ নেতা জাহিদুর রহমান সরদার,সজল আহম্মেদ সহ অন্যরা ।

মানব বন্ধনে বক্তারা, জেলা শহরের প্রতিনিয়ত আইনশৃংঙ্খলার অবনতি ঘটছে। এক শ্রেণী নামধারী সরকারী দলের নেতা কর্মীর পরিচয়ে প্রতিনিয়ত সাধারন মানুষকে জিম্মি করে অর্থ লুটে নিচ্ছে। সম্প্রতি সময়ে লক্ষ্য করা যাচ্ছে শহরে অপরাধীর গডফাদাররা পুলিশের লোকজনের সাথে প্রকাশেই চলাফেরা করছে। একের পর এক মানুষ খুন হচ্ছে। হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি হলে আর কেই এর রকম জঘন্যতম অপরাধের সাথে লিপ্ত হতো না। কোন দলের লোক হক না ক্যানো যারাই হত্যা,ছিনতাই, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজির চিহ্নিতসহ গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

বক্তারা আরো বলেন কয়েক দিনের ঘটনায় শহরের দুই জন নিঅপরাধ মানুষকে খুন হলো। তারা বলেন রোকন সরদারের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাসির কার্যকরের দাবী জানান।

মানব বন্ধন শেষে জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও কর্মসূচী পালন করে স্মারকলিপি প্রদান করেন বিক্ষোভত্ব এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম