1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীর প্রবাসীকে পঞ্চগড়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

নোয়াখালীর প্রবাসীকে পঞ্চগড়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৫৭৭ বার

নোয়াখালীর সোনাইমুড়ির শামছুল হুদা নামে এক প্রবাসীকে পঞ্চগড়ে মিথ্যা ও হয়রানিমূলক মানব পাচার মামলা দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী।
বুধবার সকালে সোনাইমুড়ী উপজেলার ভাওরকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণীকক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন এলাকাবাসী।

এ সময় ভুক্তভোগী বলেন, আমি দীর্ঘ ২৫ বছর সৌদি আরবে প্রবাসী হিসেবে আছি। আমি গত জানুয়ারি মাসে দেশে আসলে হঠাৎ শুনি আমার নামে একটি মানব পাচার আইনে মামলা হয়। পঞ্চগড় পিবিআই এর মাধ্যমে সোনাইমুড়ি থানা থেকে তদন্তে আসলে আমি প্রথম মামলার বিষয় অবগত হই। আমি জীবনে কখনো পঞ্চগড় জেলায় যাইনি এবং বাদী ও সাক্ষীদের কাউকে চিনিনা।
তিনি এ হয়রানীমূলক মামলার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে হয়রানীকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

এ সময় উপস্থিত ছিলেন এলাকার বিভিন্ন শিক্ষক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম