মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

পুলিশের উপর হামলা-তিন চাদাবাজ আটক

নিজস্ব প্রতিবেদক

আশুলিয়ার বাইপাইলে পরিবহণে চাঁদা আদায়ে বাঁধা দেওয়ায় পুলিশকে ঘিরে ফেলে হামলা ও পরিবহনে চাঁদাবাজির অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের ৪হাজার ২শত ৫০টাকা জব্দ করা হয়।

শুক্রবার (৪ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) হারুন-অর-রশিদ। এরআগে, বৃহষ্পতিবার (৩জুন) দুপুর ২ টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটকরা হলো- আশুলিয়ার কাইচাবাড়ী কালার টেক এলাকার ইদ্রিস আলীর ছেলে মামুন (৪০), টাঙ্গাইল জেলার মধুপুর থানার দরিহাতি গ্রামের শমসের মিয়ার ছেলে রাজ্জাক মিয়া (৩৮) ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার কান্দাপাড়া গ্রামের নুরুল হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩০)।

পলাতক চাদাবাজরা হলো- আশুলিয়ার বাইপাইল পূর্বপাড়া (মন্ডলপাড়া) এলাকার মৃত মীর আলী মন্ডলের ছেলে বাদশা মন্ডল (৪২), মেহেদী (৪০), টাঙ্গাইল জেলার মধুপুর থানার জলছত্র গ্রামের হৃদয় (৩৫), আশুলিয়ার ইউনিক এলাকার সেলিম (৩৫), জামালপুর জেলার মাদারগঞ্জ থানার সুজন (৩২) ও আশুলিয়ার গাজিরচট এলাকার আনোয়ার হোসেন (৩৫)। অভিযোগ সুত্রে জানাযায় সবাই বাদশা মন্ডলের অধীনে নবীনগর চন্দ্রা মহাসড়কে চলাচলরত পরিবহনে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে আসছিল।

পুলিশ আরোও জানায়, আশুলিয়ার বাইপাইল এলাকায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে কিছু চাঁদাবাজ বিভিন্ন পরিবহন থেকে ১০০ টাকা করে চাঁদা আদায় করছে। যার ফলে যান চলাচল বাধাগ্রস্থ হচ্ছে,এমন সংবাদের ভিত্তিতে তাৎক্ষনিক এলাকায় যানজট নিরসনে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা হারুন-অর-রশিদ ও আসাদুর রহমান ঘটনাস্থলে গিয়ে চাঁদাবাজদের বাধা প্রদান এবং যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করার এক পর্যায়ে ২০ থেকে ৩০ জন চাঁদাবাজ চারদিকে থেকে পুলিশকে ঘিরে ফেলে আক্রমণ করে। পরে থানায় খবর দিলে অতিরিক্ত পুলিশ অফিসার ফোর্সসহ ঘটনাস্থলে আসলে আসামিরা পালিয়ে যায়। এ সময় ৩ জনকে আটক করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, এই চাঁদাবাজ চক্রটি দীর্ঘদিন ধরে বাদশা মন্ডলের নেতৃত্বে বাস, ট্রাক ও পিকআপ থেকে ১০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। তাদের বিরুদ্ধে গতরাতে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com