1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হলো হাটহাজারী - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হলো হাটহাজারী

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৩০৫ বার

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালক অনুর্দ্ধ-১৭) এর চট্টগ্রাম উত্তর জেলা জোনের ফাইনালে আজ ফটিকছড়ি উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হাটহাজারী উপজেলা।

চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে আজ শুক্রবার বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলায় হাটহাজারী উপজেলা পার্শ্ববর্তী ফটিকছড়ি উপজেলা কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমীন, সাধারণ সম্পাদক মো. জাফর মেম্বার, কমিটির অন্যান্য নেতৃবৃন্দসহ শত শত দর্শকের আনন্দ উল্লাসে এই জয়ে চট্টগ্রাম স্টেডিয়াম প্রাঙ্গণ মুখরিত হয়ে উঠে। খেলোয়াড়দের উজ্জীবিত করে তোলে সকলে। পরে ফটোশেসনে অংশ নেয় অনেকে প্লেয়ারদের সাথে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম