1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি

এম আর আমিন, চট্টগ্রাম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৩০১ বার

চট্টগ্রাম পূর্ব বাকলিয়াই বড় মৌলভী কবরস্থানে সাইনবোর্ড স্থাপনাকে কেন্দ্র করে এয়াকুব আলী ও তার বাহিনি প্রকাশ্যে সশস্ত্র হামলায় ৪ জন গুলিবিদ্ধ সহ ২০ জন আহত হয়।

এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবিতে আজ ১৪ জুন সোমবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব এস রহমান হলে
মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা সন্তান এবং আহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামীগ সভাপতি আহমেদ ইলিয়াস।

ঘটনায় লােভের বশবর্তী হয়ে উক্ত কবরস্থানে সাম্প্রতিককালে চাঁদাবাজি শুরু করেছে । কবরস্থানে লাশ দাফন করতে হলে এয়াকুব আলীকে চাঁদা দিতে হয় । আহমেদ ইলিয়াস বলেন দীর্ঘদিনের পরিচিত বড় মৌলভী কবরস্থানের নান পরিবর্তন করে সামাজিক নতুন কবরস্থান নাম দেওয়ার চেষ্টা চালায় এয়াকুব ।

তিনি বলেন, আমাদের কবরস্থানের সাইনবাের্ডটি জরাজীর্ণ হয়ে যাওয়ায় আমরা উক্ত স্থানে একই ( বড় মৌলভী কবরস্থান ) নামে আরেকটি সাইনবাের্ড স্থাপন করতে গেলে এয়াকুব আলী হঠাৎ তার দলবল নিয়ে আমাদের উপর হামলা করে। তার স্বশস্ত্র বাহিনী আমাদের লক্ষ করে ইট নিক্ষেপ করে এবং এক পর্যায়ে এলােপাথারি গুলি চালায়।

তিনি আরও বলেন, সন্ত্রাসী এয়াকুব আলী ও তার সহ দলবলকে অতিসত্তর গ্রেফতারপূর্বক আইনের আওতা এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবি জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজি, আওয়ামী লীগ নেত্রী মোছাম্মদ নূর বেগম, আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল মুনাফ, হাজী ইয়াকুব, ছাত্রনেতা আব্দুর রহমান, সাইফুল্লা আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম