1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি গহিরায় প্রধানমন্ত্রীর ঘোষিত ইউনিয়ন ভিক্তিক টিকা প্রদানে উৎসাহিত করণ সভা মাগুরার শ্রীপুরে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি পালস্ অক্সিমিটার হস্তান্তর মীরসরাইয়ে সামীয়া ট্রেডিং নামে একটি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে জরিমানা আনোয়ারায় ৩৩৩ নম্বরে ফোনে ত্রাণ সহায়তা পেল কর্মহীন ১৩০ পরিবার ৫০ কেজি গাঁজাসহ পুলিশের এক সদস্য সহ গ্রেফতার ৪ চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক সামসুল আলম ডিপ্টি

বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৪৯ বার

চট্টগ্রাম পূর্ব বাকলিয়াই বড় মৌলভী কবরস্থানে সাইনবোর্ড স্থাপনাকে কেন্দ্র করে এয়াকুব আলী ও তার বাহিনি প্রকাশ্যে সশস্ত্র হামলায় ৪ জন গুলিবিদ্ধ সহ ২০ জন আহত হয়।

এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবিতে আজ ১৪ জুন সোমবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব এস রহমান হলে
মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা সন্তান এবং আহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামীগ সভাপতি আহমেদ ইলিয়াস।

ঘটনায় লােভের বশবর্তী হয়ে উক্ত কবরস্থানে সাম্প্রতিককালে চাঁদাবাজি শুরু করেছে । কবরস্থানে লাশ দাফন করতে হলে এয়াকুব আলীকে চাঁদা দিতে হয় । আহমেদ ইলিয়াস বলেন দীর্ঘদিনের পরিচিত বড় মৌলভী কবরস্থানের নান পরিবর্তন করে সামাজিক নতুন কবরস্থান নাম দেওয়ার চেষ্টা চালায় এয়াকুব ।

তিনি বলেন, আমাদের কবরস্থানের সাইনবাের্ডটি জরাজীর্ণ হয়ে যাওয়ায় আমরা উক্ত স্থানে একই ( বড় মৌলভী কবরস্থান ) নামে আরেকটি সাইনবাের্ড স্থাপন করতে গেলে এয়াকুব আলী হঠাৎ তার দলবল নিয়ে আমাদের উপর হামলা করে। তার স্বশস্ত্র বাহিনী আমাদের লক্ষ করে ইট নিক্ষেপ করে এবং এক পর্যায়ে এলােপাথারি গুলি চালায়।

তিনি আরও বলেন, সন্ত্রাসী এয়াকুব আলী ও তার সহ দলবলকে অতিসত্তর গ্রেফতারপূর্বক আইনের আওতা এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবি জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজি, আওয়ামী লীগ নেত্রী মোছাম্মদ নূর বেগম, আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল মুনাফ, হাজী ইয়াকুব, ছাত্রনেতা আব্দুর রহমান, সাইফুল্লা আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম