1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক দূর্গের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

মাগুরায় কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক দূর্গের উদ্বোধন

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২০২ বার

মাগুরার শ্রীপুরে ব্র্যাক স্বাস্হ্য পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচীর আয়োজনে ২৯ জুন মঙ্গলবার সকালে ব্র্যাক শ্রীপুর অফিসের উদ্যোগে কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক সচেতনতা ও প্রতিরক্ষা দূর্গের উদ্বোধন করা হয়েছে। উপজেলার খামারপাড়া ব্র্যাক অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রঈসউজ্জামান, ব্র্যাক মাগুরা জেলা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম, আঞ্চলিক ব্যবস্হাপক (প্রগতি) মোঃ জয়নাল আবেদীন, ব্র্যাক মাগুরার এরিয়া সুপারভাইজার (টিবি) এ এম মিজানুর রহমান, মাগুরা সদর এলাকা ব্যবস্হাপক রঞ্জন কুমার ব্যানার্জী, উপজেলা শাখা ব্যবস্হাপক মনোজ কুমার শীলসহ আরো অনেকে।

মাগুরা সদর ও শ্রীপুরের এলাকা ব্যবস্হাপক রঞ্জন কুমার ব্যানার্জী জানান, ইতিমধ্যে কমিউনিটি ক্লিনিকের সিজি সদস্যেদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গ্রাম পর্যায়ে স্বাস্হ্য কর্মীদের মাধ্যমে কোভিড উপসর্গ রোগী চিহ্নিত করা এবং পরীক্ষার পরামর্শ দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম