1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৭৮ বার

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২য় পর্যায়ে ভূমি-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধনে আজ ভার্চুয়াল যোগদান করেছেন। এসময় হাটহাজারীতে ভূমি ও গৃহহীন ২৬ পরিবারকে দলিল ও গৃহের চাবি হস্তান্তর করেছেন (চট্টগ্রাম-৫ হাটহাজারী) আসনের সাংসদ ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

এসময় তিনি হাটহাজারী উপজেলায় ২৬ টি ভূমি ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জমির দলিল ও নির্মিত ঘরের চাবি হস্তান্তর করেন। সমগ্র অনুষ্ঠানটি তত্বাবধান করেছেন- হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন।

হাটহাজারী উপজেলা ভাইস-চেয়ারম্যান নুরুল আলম বাসেক, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার বেগম, এসিল্যান্ড শরীফ উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) মো. শাহাদাত হোসেন, হাটহাজারী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, ওসি (অপারেশন) তৌহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাইদুল ইসলাম।

ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যানগণের মধ্যে- চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো শামিম, আলমগীর জামান সিআইপি, সালাহউদ্দীন চৌধুরী, নুরুল আহছান লাভু।

চ/উ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মো. মন্জুরুল আলম। হাটহাজারী পৌরসভা সহায়ক সদস্য মো. আলী আজম ও মোহাম্মদ জাফর এবং বিভিন্নস্তরের কর্মকর্তা ও ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।- ২০ জুন ২০২১

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম