1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে ৪৮৮টি ভূমিহীন ও গৃহহীনদের জমি ও গৃহ প্রদান উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

রাউজানে ৪৮৮টি ভূমিহীন ও গৃহহীনদের জমি ও গৃহ প্রদান উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২৩৩ বার

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে রাউজানে ৪শ ৮৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ। বৃহস্পতিবার দুপুরে হলদিয়া ইউনিয়নের দইল্যাটিলা এলাকায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে জোনায়েদ কবির সোহাগ জানান, সারাদেশের ন্যায় রাউজান উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ৪৮৮টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মুজিববর্ষের উপহার গৃহগুলো আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করার পর উপকারভোগীদের মাঝে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হবে। তিনি আরো জানান, রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় প্রাকৃতিক পরিবেশে মনোরম স্পটে বাড়ী গুলো নির্মান করা হয়েছে। হলদিয়া দইল্যাটিলা সহ অন্যান্য ইউনিয়নের প্রতিটি ঘর নির্মান করা হয়েছে স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, বাজারসহ সবকিছুর সুবিদা যাতে উপকারভোগীরা পান সেটি মাথাই রেখে। টেক সইয়ের জন্য এক নাম্বার ইট,বালি, ভাল কাঠ, টেউটিন,দরজা জানালা যা যা সরকারের নির্দেশনা রয়েছে সব কিছু ব্যবহার করে ঘর গুলো নির্মান করা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন আশ্রয়ন প্রকল্প এলাকায় সড়ক, শিশুপার্ক, কবরস্থান, এবাদতখান, গভীর নলকূপ, বিদ্যুৎ সংযোগসহ সকল প্রকারের সুযোগ সুবিদা দেয়া হবে।সরেজমিন দেখা গেছে রাউজানের প্রতিটি গৃহ নির্মানের লোকেশন অত্যন্ত চমকপ্রদ ও যাতায়াত সুবিদা উন্নত।ঘর নির্মান সম্পন্ন এমন জায়গাতে সাংবাদিক প্রেস ব্রিফিং করার সময় উপকার ভোগীরা আনন্দ প্রকাশ করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি)অতীদর্শী চাকমা, প্রকল্প বাস্তবায়ন অফিসার নিয়াজ মোর্শেদ, প্রকৌশলী আবুল কালাম,সমবায় কর্মকর্তা মুজিবুর রহমান,কৃষি অফিসার শাব্বির আহমেদ,যুব উন্নয়ন কর্মকর্তা শাহ -ই জামান,হলদিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, মেম্বার ছরোয়ার আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম