1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে ৪৮৮টি ভূমিহীন ও গৃহহীনদের জমি ও গৃহ প্রদান উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী গ্রেফতার -২ জন লাকসামে ২ লাখ টাকার গাঁজাসহ তিন উপজেলার তিন মাদক ব্যবসায়ী আটক চৌদ্দগ্রামের কাশিনগরে ভূমিহীনদের মাঝে ১১টি ঘর হস্তান্তর খুটাখালীর বৃহত্তর ৬ নং ওয়ার্ডে এবার মেম্বার প্রার্থী হচ্ছেন শাহাব উদ্দীন আরমান নোয়াখালীর ঐতিহ্য নোয়াখালী টাউনহলের আধুনিকীকরনের জোর দাবী জেলার বাসিন্দাদের ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত-৫ নাঙ্গলকোটের কাকৈরতলা খন্দকার বাড়ির সামনের রাস্তায় জলাবদ্ধতা, চরম দুর্ভুগে জনজীবন ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি

রাউজানে ৪৮৮টি ভূমিহীন ও গৃহহীনদের জমি ও গৃহ প্রদান উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৪৮ বার

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে রাউজানে ৪শ ৮৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ। বৃহস্পতিবার দুপুরে হলদিয়া ইউনিয়নের দইল্যাটিলা এলাকায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে জোনায়েদ কবির সোহাগ জানান, সারাদেশের ন্যায় রাউজান উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ৪৮৮টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মুজিববর্ষের উপহার গৃহগুলো আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করার পর উপকারভোগীদের মাঝে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হবে। তিনি আরো জানান, রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় প্রাকৃতিক পরিবেশে মনোরম স্পটে বাড়ী গুলো নির্মান করা হয়েছে। হলদিয়া দইল্যাটিলা সহ অন্যান্য ইউনিয়নের প্রতিটি ঘর নির্মান করা হয়েছে স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, বাজারসহ সবকিছুর সুবিদা যাতে উপকারভোগীরা পান সেটি মাথাই রেখে। টেক সইয়ের জন্য এক নাম্বার ইট,বালি, ভাল কাঠ, টেউটিন,দরজা জানালা যা যা সরকারের নির্দেশনা রয়েছে সব কিছু ব্যবহার করে ঘর গুলো নির্মান করা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন আশ্রয়ন প্রকল্প এলাকায় সড়ক, শিশুপার্ক, কবরস্থান, এবাদতখান, গভীর নলকূপ, বিদ্যুৎ সংযোগসহ সকল প্রকারের সুযোগ সুবিদা দেয়া হবে।সরেজমিন দেখা গেছে রাউজানের প্রতিটি গৃহ নির্মানের লোকেশন অত্যন্ত চমকপ্রদ ও যাতায়াত সুবিদা উন্নত।ঘর নির্মান সম্পন্ন এমন জায়গাতে সাংবাদিক প্রেস ব্রিফিং করার সময় উপকার ভোগীরা আনন্দ প্রকাশ করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি)অতীদর্শী চাকমা, প্রকল্প বাস্তবায়ন অফিসার নিয়াজ মোর্শেদ, প্রকৌশলী আবুল কালাম,সমবায় কর্মকর্তা মুজিবুর রহমান,কৃষি অফিসার শাব্বির আহমেদ,যুব উন্নয়ন কর্মকর্তা শাহ -ই জামান,হলদিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, মেম্বার ছরোয়ার আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম