1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউনের মধ্যেও আক্রান্তের হার ৩৬ দশমিক ৯৩ দিনাজপুর জেলায় আক্রান্ত ২৭৫, সদরেই ১৯০ আর মৃত্যু ৩ জন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন

লকডাউনের মধ্যেও আক্রান্তের হার ৩৬ দশমিক ৯৩ দিনাজপুর জেলায় আক্রান্ত ২৭৫, সদরেই ১৯০ আর মৃত্যু ৩ জন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৮৮ বার

স্থানীয় প্রশাসনের এক সপ্তাহের কঠোর বিধিনিষেধের মধ্যেও দিনাজপুরে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলেছে, বর্তমানে আক্রান্ত ২৭৫ জন এবং মৃত্যু ৩জন।

জনগন উপেক্ষিত বিধিনিষেধের ফলে দিনাজপুরে করোনা শনাক্তের সংখ্যা ব্যাপকহারে বাড়ছে। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। ১৭ জুন বৃহস্পতিবার সদর উপজেলায় কঠোর বিধিনিষেধ আরোপের তৃতীয় দিনে আক্রান্তের সংখ্যা কয়েকগুণ বেড়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ২৭৫ জন ব্যক্তি। এর মধ্যে সদর উপজেলাতেই আক্রান্ত হয়েছেন ১৯০ জন। আর গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৩ জন, যা সদরের মৃত্যুর সংখ্যার সাথে যোগ হয়েছে। শনাক্তের হার ৩৬ দশমিক ৯৩।

সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা গেছে, এ পর্যন্ত দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৭শ ১৮ জন। আর সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮শ ৭৪ জন ব্যক্তি। ইতিমধ্যে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১৪৭ জন ব্যক্তি। যার ৭৪ জনই সদর উপজেলায় মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় দিনাজপুর জেলায় আরও ২৭৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের মধ্যে দিনাজপুর সদরেই রয়েছেন ১৯০জন। এখন পর্যন্ত পুরো জেলায় যেখানে করোনায় আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৭শ ১৮ জন, তার অর্ধেকেরও বেশি ৩ হাজার ৮শ ৭৪ জন ব্যক্তি আক্রান্ত হয়েছেন সদর উপজেলায়। আর গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৩ জন ব্যক্তি। যার দাবিদার একমাত্র সদর উপজেলা। আজ পর্যন্ত দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৪৭ জন। এর মধ্যে শুধু সদর উপজেলাতে রয়েছেন ৭৪ জন।

দিনাজপুর সিভিল সার্জন ও করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. আব্দুল কুদ্দুছ আরও জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুরে নমুনা পরীক্ষা করা হয়েছে ৭৪৪ জন ব্যক্তির। কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ৫১১ জনকে। হোম আইসোলোসনে রয়েছেন ৮০১ জন আর হাসপাতালে ভর্তি আছেন ৮১ জন। গত ২৪ ঘন্টায় শনাক্তের হার ৩৬.৯৩ ভাগ বলে জানান তিনি।

তিনি জানান, সাতদিনের লকডাউনে আজ তৃতীয়দিন চলছে দিনাজপুর সদর উপজেলায়। কঠোর বিধি নিষেধ স্বত্ত্বেও আক্রান্তের হার অনেক বেড়েছে সদরে। আমাদের আরও সতর্ক হতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম