1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অপহরণের দুই ঘণ্টার মধ্যে শিক্ষার্থী উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

অপহরণের দুই ঘণ্টার মধ্যে শিক্ষার্থী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৮৮ বার

নরসিংদীতে অপহরণের দুই ঘণ্টার মধ্যে সবুজ মোল্লা (১৮) নামে এক কলেজশিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১টায় শিবপুর উপজেলার ঘাঘটিয়া এলাকা থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার এবং ৪ অপহরণকারীকে আটক করে নরসিংদীর ডিবি পুলিশ।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে নরসিংদী সরকারি কলেজের পাশ থেকে তাকে অপহরণ করে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় নরসিংদী জেলা পুলিশ। অপহরণের শিকার ওই শিক্ষার্থী নরসিংদী সদরের করিমপুর এলাকার বাদল মোল্লার ছেলে সবুজ মোল্লা।
অপহরণকারীরা হলেন, সদরের সংগিতা এলাকার ফজল মিয়ার ছেলে নাদিম মিয়া (১৯), শামসু মিয়ার ছেলে আরিফ মিয়া (২০), ভেলানগর এলাকার রতন চন্দ্র দাসের ছেলে প্রান্ত চন্দ্র দাস (২০) এবং রায়পুরা উপজেলার শ্রীরামপুরের জাহাঙ্গীর মিয়ার ছেলে মো. মামুন (২৫)। উদ্ধারের সময় তাদের কাছ থেকে নগদ ৪ হাজার টাকা, একটি অটোরিকশা ও একটি মুঠোফোন জব্দ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে অপহরণের শিকার কলেজ শিক্ষার্থী প্রাইভেট পড়ার উদ্দেশ্যে নরসিংদী সদরের ব্রাহ্মন্দী এলাকায় আসেন। বেলা সোয়া ১১টার দিকে পড়া শেষ করে বাড়ি ফেরার পথে নরসিংদী সরকারি কলেজের কাছে পৌঁছালে ৪ অপহরণকারী তাকে জোরপূর্বক একটি অটোতে তুলে পাশের উপজেলা শিবপুরে নিয়ে যায়।
এসময় তার পকেটে থাকা নগদ ৪ হাজার টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিয়ে তার মামাকে ফোন করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। তাৎক্ষণিকভাবে বিষয়টি ওই শিক্ষার্থীর মামা নরসিংদীর পুলিশ সুপারকে অবহিত করে এবং পুলিশ দুই ঘণ্টার মধ্যে পাশের উপজেলা শিবপুর থেকে তাকে উদ্ধার করে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই কাজে নামি। এ ঘটনায় ৪ জন আটক আছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম