1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনসার ও ভিডিপি জনকল্যাণ মূলক কাজে নিবেদিত প্রাণ: নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

আনসার ও ভিডিপি জনকল্যাণ মূলক কাজে নিবেদিত প্রাণ: নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান

মুহা. জহিরুল ইসলাম অসীম:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৯২ বার

আনসার ও ভিডিপি সদস্যরা জনকল্যাণ মূলক কাজে সর্বদা নিবেদিত প্রাণ। তারা করোনা শুরুকালিন করোনা সচেতনতায় ও আক্রান্তদের বাড়ি গিয়ে লাল পতাকা চিহ্নিত করন, জেলা প্রশাসনের সাথে মোবাইল কোর্টে সহায়তা প্রদান করে প্রশংসনীয় ভৃমিকা পালন করেছে বললেন, নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান। জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে বুধবার নেত্রকোণা জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে ৩ সপ্তাহ ব্যাপী অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধনকালে এসব কথা বলেন।

পরিচালক ও জেলা কমান্ড্যান্ট (অতিঃ দায়িত্ব) মোঃ জিয়াউল হাসানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১ বিজিবি’র উপ-অধিনায়ক মেজর মাকসুদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ফখরুজ্জামান জুয়েল, সার্কেল অ্যাডজুট্যান্ট মোঃ মনিরুল ইসলাম ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠান শেষে জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে অতিথিদের নিয়ে দু’টি ফলজ গাছের চারা রোপণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম